কর্ণফুলী নদী থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে ভাসমান অবস্থায় আনুমানিক ৩৫ থেকে ৪০ বছর বয়সী এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ।

- Advertisement -

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কর্ণফুলী থানাধীন জুলধা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড পাইপের গোড়া সুলতান বাপের বাড়ি সংলগ্ন কর্ণফুলী নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

তাছাড়া নগরীর অভয়মিত্র ঘাটের পাশে কর্ণফুলী নদীতে আরও একটি লাশ স্থানীয়রা ভাসতে দেখলেও উদ্ধারের আগেই জোয়ারের পানিতেই তা তলিয়ে গেছে।

স্থানীয় সাম্পান মাঝি মো. সেলিম বলেন, ‘জোয়ারে কাছাকাছি কোনো স্থান থেকে ভেসে এসে অভয়মিত্র ঘাটের পাশে লাশটি আটকে ছিলো। কিন্তু নৌ পুলিশ আসার আগেই আবার তলিয়ে যায়।

- Advertisement -islamibank

এসব তথ্য নিশ্চিত করেছেন সদরঘাট নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরামুল হক। তিনি বলেছেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে কর্ণফুলী নদীর ১১ নম্বর জুলধা অংশে যায় নৌ পুলিশের একটি টিম।

স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি জানিয়েছেন লাশটি অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে। লাশটি আনুমানিক তিন থেকে চার দিন আগের। বয়স আনুমানিক ৩৫ থেকে ৫০ বছর। তার পরিচয় শনাক্ত করা যায়নি তবে চেষ্টা চলছে।

অন্যদিকে অভয়মিত্র ঘাটের ভাসমান লাশের বিষয়ে তিনি জানান, দুপুরে স্থানীয়রা অভয়মিত্রঘাটে একটি লাশ ভাসতে দেখেছে বলে আমাদের জানায়। নৌ পুলিশের টিম ঘটনাস্থলে পৌছে কোন লাশ পায়নি।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে নৌ পুলিশ আসার আগেই জোয়ারের পানিতে লাশটি তলিয়ে গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM