একযোগে সিএমপির ১৩ ওসি ও জেলার ১৭ পরিদর্শকের বদলি

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি)র ১৩ পুলিশ পরিদর্শক (ওসি)কে বিভিন্ন ইউনিটে একযোগে বদলি করা হয়েছে। এছাড়া জেলার ১৭ জন পরিদর্শককেও বদলির আদেশ দেয়া হয়েছে।

- Advertisement -

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার ঢাকা থেকে অ্যাডিশনাল আইজি (ফিন্যান্স) আবু হাসান মোহাম্মদ তারেক (বিপিএম) ও অতিরিক্ত দায়িত্বে অ্যাডিশনাল আইজি অ্যাডমিনিস্ট্রেশন স্বাক্ষরিত আদেশে এ বদলি করা হয়।

- Advertisement -google news follower

সিএমপির ১৩ ওসি’র মধ্যে কোতোয়ালী থানার এস এম ওবায়দুল হক, আকবরশাহ থানার গোলাম রব্বানী, চকবাজার থানার ওয়ালী উদ্দিন আকবর, হালিশহর থানার কায়সার হামিদকে নৌ পুলিশে, খুলশী থানার ওসি কবিরুল ইসলাম ও কর্ণফুলী থানার জহির হোসেনকে পিবিআই, চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবীর ও পাহাড়তলী থানার কেপায়েত উল্লাহকে টুরিস্ট পুলিশ এবং পাঁচলাইশ থানার ওসি সন্তোষ কুমার চাকমা, সদরঘাট থানার ফেরদৌস জাহান, ডবলমুরিং থানার ফজলুল কাদের পাটোয়ারী, বন্দর থানার মনজুর কাদের মজুমদার ও ইপিজেড থানার মোহাম্মদ হোছাইনকে সিআইডিতে বদলি করা হয়েছে।

এদিকে চট্টগ্রাম জেলায় কর্মরত মোট ১৭ জন নিরস্ত্র পুলিশ পরিদর্শকের মধ্যে মোহাম্মদ সহিদুল ইসলাম, মো. মনিরুজ্জামান, মো. কামরুজ্জামান, মীর মো. নুরুল হুদা ও চন্দন কুমার চক্রবর্তীকে পিবিআই, আবদুল্লাহ আল হারুন, কামাল উদ্দিন, কবির হোসেন ও ওবায়দুল ইসলামকে সিআইডি, জাহিদ হোসেন ও তোফায়েল আহমেদ ট্যুরিস্ট পুলিশ, মির্জা মোহাম্মদ হাসান, জসীম উদ্দিন, মো. আছহাব উদ্দিন, মিজানুর রহমান ও রাশেদুল ইসলাম সিআইডি এবং মোল্লা জাকির হোসেনকে রেলওয়ে রেঞ্জে বদলি করা হয়েছে।

- Advertisement -islamibank

এদের মধ্যে ১২ জন চট্টগ্রামের ১২ থানায় ওসি’র দায়িত্বে ছিলেন। গত ২ সেপ্টেম্বর তাদের ওসি’র দায়িত্ব থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্তির আদেশ দিয়েছিলেন জেলা পুলিশ সুপার রায়হান উদ্দিন খান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM