চট্টগ্রামের ৬ থানায় নতুন ওসি

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম জেলার ছয় থানায় নতুন ওসি পদায়ন করা হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার রায়হান উদ্দিন খান সই করা এক অফিস আদেশে জানা গেছে, ফটিকছড়ি, দক্ষিণ রাঙ্গুনিয়া, রাঙ্গুনিয়া মডেল থানা, পটিয়া, বাঁশখালী ও সন্দ্বীপ থানায় নতুন ওসি পদায়ন করা হয়েছে।

- Advertisement -google news follower

এরমধ্যে ফটিকছড়ি থানায় নূর আহমদ, দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় মো. নজরুল ইসলাম, রাঙ্গুনিয়া মডেল থানায় মো. কামরুজ্জামান, পটিয়া থানায় আবু জায়েদ মো. নাজমুন নূর, বাঁশখালী থানায় মো. সাইফুল ইসলাম ও সন্দ্বীপ থানায় শেখ মাহাবুবুর রহমানকে ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

এর আগে গত ৮ সেপ্টেম্বর চট্টগ্রামের ৩০টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে। জেলার ১৭টি থানার মধ্যে ১৭ জন এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ১৬টি থানার মধ্যে ১৩ জন ওসিকে এ বদলি করা হয়। পুলিশ হেড কোয়ার্টার্সের অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বদলি করা হয়।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM