ক্রিকেটারদের আজ সংবর্ধনা দেবেন প্রধান উপদেষ্টা

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সঙ্গে টেস্ট সিরিজে জয় উপলক্ষে ক্রিকেটারদের সংবর্ধনা দেওয়ার কথা জানিয়েছিলেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। আজ বৃহস্পতিবার দুপুরে প্রধান উপদেষ্টার কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠান হতে যাচ্ছে বলে নিশ্চিত করেছে বিসিবির একাধিক সূত্র।

- Advertisement -

গতকাল বিসিবি সূত্রে জানা যায়, ক্রিকেটারদের সঙ্গে প্রধান উপদেষ্টার কার্যালয়ে যাবেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ। এ সময় বিসিবির আরো দুয়েকজন কর্মকর্তাও থাকতে পারেন।

- Advertisement -google news follower

এর আগে গত ৩ সেপ্টেম্বর পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত পাকিস্তান-বাংলাদেশের দ্বিতীয় টেস্ট ম্যাচে জয়লাভ করে নাজমুল হোসেনের দল। খেলা শেষে মাঠে থাকা অবস্থায় নাজমুল হোসেনকে ফোনে অভিনন্দন জানান প্রধান উপদেষ্টা। তিনি বলেন, ‘আমার ও সরকারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। পুরো জাতি তোমাদের নিয়ে গর্বিত। ’ তখনই বলা হয়েছিল, পাকিস্তান থেকে ক্রিকেটাররা ফিরে এলে তাঁদের সংবর্ধনা দেবেন তিনি।

পাকিস্তানের বিপক্ষে এটিই বাংলাদেশের প্রথম টেস্ট সিরিজ জয়। মূলত শুধু টেস্ট সিরিজ নয়, পাকিস্তানের মাটিতে যেকোনো ফরম্যাটে এটিই প্রথম জয়। আগামী ১৫ সেপ্টেম্বর এই ক্রিকেটাররা ভারত যাবেন দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM