সালমানের ভাই সোহেলও ২য় বিয়ে সারছেন!

বিনোদন ডেস্ক :

আঠান্ন বছরেও চিরকুমার আছেন বলিউড ভাইজানখ্যাত সালমান খান। তারপরও সেই ভাইজানের নামের পাশ থেকে ব্যাচেলর তকমাটি ঘুচল না।

- Advertisement -

তাকে কী— সালমান খান চিরকুমার থাকলেও, সেলিম খানের পরিবারে পুতুল পুতুল বিয়ে খেলা যেন চলছেই।

- Advertisement -google news follower

আরবাজ খানের পর এবার সেলিম খানের ছোট ছেলেও দ্বিতীয়বার ছাদনা তলায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন— এমনই কানাঘুষা চলছে নেটদুনিয়ায়।

যদিও তাদের ২৪ বছরের দাম্পত্য ভেঙে যায় ২০২২ সালের মে মাসে। আছে দুই পুত্রসন্তান— নির্ভান ও ইয়োহান।

- Advertisement -islamibank

সীমা সাজদেহর সঙ্গে ভিন্নধর্মে বিয়ে সেরেছিলেন সালমান খানের ভাই সোহেল খান। কিন্তু ২৪ বছরের সেই বিয়ে টেকেনি। দুই সন্তান নিয়ে সোহেলের থেকে আলাদা হন সীমা। দীর্ঘদিন একই ছাদের তলায় থাকতেন না দুজনে। অবশেষে ২০২২ সালে আলাদা হন তারা।

এর মধ্যে আচমকাই সোহেলের প্রেমের গুঞ্জনে তোলপাড় বিটাউন। হালে এক রহস্যময়ীর সঙ্গে রেস্তোরাঁর বাইরে লেন্সবন্দি হন সোহেল খান। এর পরই সামাজিকমাধ্যমে গুঞ্জন— এই সুন্দরীর সঙ্গেই নাকি প্রেম করছেন সেলিমপুত্র।

প্রেমের জল্পনায় অবশেষে নীরবতা ভাঙলেন সোহেল খান। ‘মেয়নে প্যায়ার কিঁউ কিয়া’ এ অভিনেতা বলেন, ‘আমরা প্রেম করছি না। সে আমার পুরোনো বন্ধু।’ এর চেয়ে বেশি কথা বাড়াননি তিনি। রহস্যময়ীর সঙ্গে নিজের সম্পর্ককে ‘বন্ধুত্ব’-এর নাম দিলেও তাতে সন্তুষ্ট নন নেটিজেনরা।

গত বছর সবাইকে চমকে দিয়ে রূপটানশিল্পী সুরাহ খানকে বিয়ে করেন আরবাজ খান। সেই পথেই কি হাঁটবেন সোহেল? নাকি বিয়ের ওপর আস্থা হারিয়েছেন অভিনেতা?

উল্লেখ্য, ভাবনা ও চাঙ্কি পান্ডের বাগদানে সোহেল খানের সঙ্গে প্রথম দেখা হয়েছিল ব্যবসায়ী পরিবারের সুন্দরী কন্যা সীমার। প্রেম সম্পর্ক নিয়ে বলতে গিয়ে সীমা জানিয়েছিলেন— আমাদের রোম্যান্স অনেকটা ঘূর্ণিঝড়ের মতো ছিল এবং তারপরে আমরা বিয়েও করি। তবে এই বিয়েটা হয়েছিল পরিবারের অমতে।

মাত্র তিন মাসের প্রেমেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। মাঝরাতে সোহেলের রাত ধরে পালিয়েছিলেন ২২ বছরের সীমা। সোহেলও ছিলেন সবে ২৯ বছরের যুবক।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM