শহীদ ওয়াসিমের মায়ের পাশে হাসনাত আবদুল্লাহ

অনলাইন ডেস্ক

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ কক্সবাজারের পেকুয়া উপজেলার ওয়াসিম আকরামের মায়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ

- Advertisement -

বুধবার (১১ সেপ্টম্বর) সন্ধ্যার ৭টায় পেকুয়া উপজেলা সদর ইউনিয়নের মেহেরনামা গ্রামে শহীদ ওয়াসিমের গ্রামের বাড়িতে পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে অর্থ সহায়তা প্রদান করেন তিনি।

- Advertisement -google news follower

এর আগে শহীদ ওয়াসিমের কবর জিয়ারত করেন সমন্বয়কসহ শিক্ষার্থীরা।

এ সময় হাসনাত আবদুল্লাহ শহীদ ওয়াসিমের পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে বলেন, ওয়াসিমদের আত্মত্যাগের মাধ্যমে আজকের নতুন বাংলাদেশ পেয়েছি।

- Advertisement -islamibank

বৈষম্যবিরোধী আন্দোলনে আমাদের পরিচয় ছিল ফ্যাসিস্টদের বিরুদ্ধে একটি আন্দোলন। বিজয়ের পরও আামাদের পরিচয় হবে আওয়ামী ফ্যাসিস্টদের ১৭ বছরের ঝঞ্ঝাট নিধন ও রাষ্ট্র পুনর্গঠনে একই যাত্রী।

চট্টগ্রামের সমন্বয়ক খান তালাত মাহমুদ রাফি বলেন, আমাদের এ বিপ্লব এখনো অব্যাহত আছে। যতদিন স্বপ্নের বাংলাদেশ গঠন না হবে ততদিন চলবে। প্রজন্ম থেকে প্রজন্ম এ বিপ্লব রাষ্ট্রের প্রয়োজনীয় সংস্কারে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সহযাত্রী আকিল, মোহাম্মদ বেলাল, মুজিবুল হক, মোহাম্মদ সাকিব, হিরন সরওয়ার, মোহাম্মদ জিহাদ প্রমুখ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM