‘হাউজফুল ৫’ এ থাকছে পাঁচ নায়িকা, নাম প্রকোশ্যে

বিনোদন ডেস্ক :

প্রকাশ্যে এলো ‘হাউজফুল ৫’ (Housefull 5)-এর নায়িকাদের নাম। শোনা যাচ্ছে, মোট ৫জন নায়িকাকে দেখা যাবে এই সিনেমায়।

- Advertisement -

সঙ্গে তো অবশ্যই থাকছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াওয়ালা (Sajid Nadiadwala)। ‘হাউজফুল’ মানেই ছবি জুড়ে কমিক রিলিফ।

- Advertisement -google news follower

তবে ‘হাউজফুল ৫’ -এ এই কমিক রিলিফের সঙ্গে সঙ্গে থাকবে বেশ কিছু রহস্যও যেগুলোর উদঘাটন হবে ছবিতে।

এই ছবিতে নায়কের চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ (Riteish Deshmukh), অভিষেক বচ্চন (Abhishek Bachchan), সঞ্জয় দত্ত (Sanjay Dutt), ফারদিন খান (Fardeen Khan), নানা পাটেকর (Nana Patekar), চাঙ্কি পাণ্ডে (Chunky Pandey), জ্যাকি শ্রফ (Jackie Shroff), দিনো মোরিয়া (Dinoo Morea)।

- Advertisement -islamibank

এই নায়কদের খবর প্রকাশ্যে এসেছিল আগেই। তবে এবার জানা গেল এই ছবির নতুন চমক।

এই ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যেতে চলেছে, জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez), নার্গিস ফাকরি (Nargis Fakhri), সোনম বাজওয়া (Sonam Bajwa), চিত্রাঙ্গদা সিংহ (Chitrangada Singh) ও সৌদর্ণ শর্মা (Soundarya Sharma)।

প্রসঙ্গত, এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল এই বছরের শেষের দিকে। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে এই ছবির শ্যুটিং। তবে শোনা যাচ্ছে, এই ছবির মুক্তি আরোও পিছিয়ে দেওয়া হয়েছে।

আগামী বছর অর্থাৎ ২০২৫ সালে মুক্তি পাওয়ার কথা এই ছবি। পিছিয়ে দেওয়ার কারণ হিসেবে বলা হয়েছে, এই ছবির জন্য প্রয়োজন উচ্চমানের গ্রাফিক্স। দর্শকদের সব মিলিয়ে একটি সুন্দর উপহার দিতে চান নির্মাতারা। সেই কারণেই গ্রাফিক্স তৈরি করার জন্য আরও কিছুটা সময় চেয়ে নিয়েছেন নির্মাতারা।

তবে শ্যুটিং হয়ে গেলেও প্রকাশ্যে আসেনি ছবির নায়িকাদের নাম। তা প্রকাশ্যে এসেছে সদ্যই।

অন্যদিকে নির্মাতারা মনে করছেন, ‘হাউজফুল ৫’ ৫ গুণ এন্টারটেনমেন্ট নিয়ে আসবে দর্শকদের জন্য। এর আগের ছবিগুলি যথেষ্ট জনপ্রিয় হয়েছে দর্শকদের মধ্যে। এই ছবিটি আগের ছবিগুলিরই সিক্যুয়াল।

‘হাউসফুল’ এর প্রথম পর্ব মুক্তি পায় ২০১০ সালে। দারুণ হিট হওয়ার পর দুই বছরের মাথায় আসে ‘হাউসফুল টু’। এটিও আলোচিত হয়। ২০১৬ সালে ‘হাউসফুল থ্রি’ এবং ২০১৯ সালে আসে সর্বশেষ পর্ব ‘হাউসফুল ফোর’।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM