চট্টগ্রামে স্ত্রী হত্যা: সিলেটে ধরা স্বামী

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন কলসী দীঘির পাড় এলাকায় স্ত্রী হালিমাকে শ্বাসরোধ করে হত্যার পর সিলেটে আত্মগোপন করে ছিলেন স্বামী কাজী মো. পেয়ার আহম্মদ প্রকাশ রিপন (৩৯)।

- Advertisement -

তবে শেষ রক্ষা হলো না। রবিবার (১৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সিলেট জেলার গোয়াইনঘাট থানার বগাইয়া হাওর এলাকার একটি বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন-র‍্যাব।

- Advertisement -google news follower

গ্রেফতার রিপন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার মান্নান কোম্পানির বাড়ির মৃত কাজী আব্দুল মান্নানের ছেলে।

আজ সোমবার র‍্যাব থেকে গণমাধ্যমে প্রেরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিহত হালিমা তার স্বামী রিপনকে নিয়ে দুই বছর ধরে বন্দর থানার কলসী দীঘির পাড় এলাকায় বাস করতো।

- Advertisement -islamibank

হালিমা একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতো। তাদের দুই সন্তান গ্রামের বাড়িতে থাকে।

রিপন পেশায় রাজমিস্ত্রী হলেও বেশিরভাগ সময় বেকার থাকতো। যে কারণে পরিবারটি ঋণগ্রস্ত হয়ে পড়ে। এ অবস্থায় প্রায়ই সময় হালিমাকে টাকার জন্য মারধর করতো রিপন।

গত ১৪ থেকে ১৬ আগস্টের কোনো এক সময়ে হালিমাকে শারীরিক নির্যাতনসহ শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় রিপন। এ ঘটনায় হালিমার ভাই মো. ইমরান বাদী হয়ে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. শরীফ-উল-আলম জানান, হত্যার পর আসামি রিপন পালিয়ে সিলেটে চলে যায়। পরে তার অবস্থান শনাক্ত করে র‍্যাব-৭ ও ৯ এর যৌথ আভিযানিক দল তাকে একটি বাড়ি থেকে গ্রেফতার করে। পরে সিলেট নগরের কোতোয়ালী থানা পুলিশের কাছে রিপনতে হস্তান্তর করে র‍্যাব।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM