লোহাগাড়ায় নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, গ্রেফতার ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের লোহাগাড়ায় নিখোঁজের তিনদিন পর মোহাম্মদ হাসান (৩৫) নামে এক পান ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

রবিবার রাত ১২টার উপজেলার চুনতি ইউনিয়নের মিরিখিল এলাকার রেললাইনের পাশে একটি ব্রিজের নিচ থেকে অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

পরে ঘটনা তদন্তে নেমে এক ঘন্টার মধ্যেই হত্যাকাণ্ডে জড়িত দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয় থানা লোহাগাড়া থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, একই উপজেলার চুনতি ইউনিয়ন মিরেরখীলের বাসিন্দা মো. ইসমাইলের ছেলে মো. জোবায়ের হোসেন (২১) ও নোবেল দে-র ছেলে বাবু দে (২০)।

- Advertisement -islamibank

হত্যার শিকার পান ব্যবসায়ী মোহাম্মদ হাসান উদ্দিনও ওই এলাকার ইছহাক সওদাগরের ছেলে।

স্থানীয়রা জানান, হাসান চুনতি বাজারে তার বাবার সাথে পানের ব্যবসা করতেন। সে গত ১২ সেপ্টেম্বর রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরও তার খোঁজ মিলছিল না।

রবিবার রাতে স্থানীয়রা উল্লিখিত এলাকায় ব্রিজের নিচ থেকে লাশের গন্ধ পান। এরপর সেখানে হাসানের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। দুর্বৃত্তরা তার পকেটে থাকা টাকা ছিনিয়ে তাকে হত্যার পর ব্রিজের নিচে ফেলে যায় বলে ধারণা স্থানীয়দের।

পুলিশ জানায়, রবিবার রাতে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরে ঘটনাস্থলে পৌছে ভাই হাসান উদ্দিনের মরদেহ শনাক্ত করে নিহতের ছোট ভাই। পরে থানায় খবর দিলে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহায়তায় মরদেহটি উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তাছাড়া ঘটনা তদন্তে নেমে এক ঘন্টার মধ্যেই হত্যাকাণ্ড জড়িদ দুইজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ওই ব্যবসায়ীর একটি মোবাইলও উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের আসামিরা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেন, হাসানের কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার সময় বাঁধা দেওয়ায় তাকে হত্যা করা হয়েছে।

পরে মরদেহ মিরিখিল রেললাইনের পাশে কালভার্টের নিচে লুকিয়ে রাখে। এ ঘটনায় আজ সোমবার লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন বলেও জানান এই কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM