মাইকেল জ্যাকসনের ভাই টিটো মারা গেছেন

বিনোদন ডেস্ক :

মারা গেছেন বিশ্বখ্যাত প্রয়াত আমেরিকান পপ তারকা মাইকেল জ্যাকসনের ভাই এবং জ্যাকসন ফাইভ পপ গ্রুপের মূল সদস্য গায়ক টিটো জ্যাকসন

- Advertisement -

মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭০। তবে এখনও তার মৃত্যুর কারণ জানা যায়নি।

- Advertisement -google news follower

টিটোর মারা যাওয়ার খবরটি নিশ্চিত করেন জ্যাকসন পরিবারের দীর্ঘদিনের বন্ধু এবং জ্যাকসন পরিবারের সাবেক ম্যানেজার স্টিভ ম্যানিং।

এ ছাড়া টিটোর তিন ছেলে, তাজ, টেরিল ও টিজে জ্যাকসনের ইনস্টাগ্রাম পোস্টেও গায়করে মৃত্যুর খবরটি নিশ্চিত করা হয়।

- Advertisement -islamibank

পোস্টে তারা বলেন, ‘আমরা হতবাক, ব্যথিত। আমাদের বাবা একজন অবিশ্বাস্য ব্যক্তি ছিলেন যিনি প্রত্যেকের প্রতি যত্নশীল ছিলেন এবং মঙ্গল কামনা করেছেন। তাকে ভীষণভাবে মিস করব।

১৯৫৩ সালের ১৫ অক্টোবর জন্ম নেন টিটো। জ্যাকসন ফাইভের (পরবর্তীতে জ্যাকসন নামে পরিচিত) একজন আসল সদস্য ছিলেন তিনি।

১৯৬০ এবং ১৯৭০ এর দশকের শেষের দিকে মোটাউন লেবেল দিয়ে খ্যাতি লাভ করেন এই গায়ক। পরে ১৯৭০ ও ১৯৮০ দশকের শেষের দিকে এপিক লেবেলে গ্রুপের সঙ্গে ধারাবাহিক সাফল্য অর্জন করেন টিটো।

শুধু গান নয়, ২০০৩ সালে একজন ব্লুজ মিউজিশিয়ান হিসেবে অভিনয় করে একক ক্যারিয়ার শুরু করেন টিটো।

পুরো কর্মজীবনে তিনটি গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হন এবং জ্যাকসন ফাইভের সদস্য হিসেবে ‘রক অ্যান্ড রোল হল অফ ফেম’-এ অন্তর্ভুক্ত হন।

টিটো ২০১৯ সালে লিভিং লিজেন্ডস ফাউন্ডেশনের (এলএলএফ) বার্ষিক পুরস্কার ডিনার এবং গালায় পারফর্ম করেছিলেন, তার অ্যালবাম ‘টিটো টাইম’ থেকে তার একক ‘ওয়ান ওয়ে স্ট্রিট’পরিবেশন করেছিলেন।

২০২১ সালের ৯ জুলাই দ্বিতীয় একক অ্যালবাম ‘আন্ডার ইয়োর স্পেল’ থেকে প্রথম একক ‘লাভ ওয়ান আদার’প্রকাশ করেন তিনি।

২০২২ সালের ১৬ সেপ্টেম্বর কেনি নিলের সঙ্গে মিসিসিপির বিলোক্সির গ্রাউন্ড জিরো ব্লুজ ক্লাবে মঞ্চে উঠেছিলেন টিটো। এটি ‘স্ট্রেইট ফ্রম দ্য হার্ট ট্যুর’থেকে তাদের দ্বিতীয় শো ছিল।

প্রথম শো ছিল ২৭ আগস্ট উইনস্টন-সালেম, উত্তর ক্যারোলিনার উইনস্টন- সালেম ফেয়ারগ্রাউন্ডস অ্যানেক্সে। গায়কের তৃতীয় শো ছিল ২৩ সেপ্টেম্বর, বোগালুসা, লুইসিয়ানার বোগালুসা ব্লুজ অ্যান্ড হেরিটেজ ফেস্টিভালে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM