সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

প্রবাসী ডেস্ক :

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় শামছুর রহমান (৫৮) নামে এক বাংলাদেশির নিহত হয়েছেন।

- Advertisement -

গত রোববার (১৫ সেপ্টেম্বর) সৌদিআরবের হাইল শহরে এক লরি কেড়ে নিলো তার প্রাণ। নিহত শামছুর রহমান বাড়ি নড়াইল সদরের শিংগা গ্রামে।

- Advertisement -google news follower

জানা যায়, মাত্র ২৫ বছর বয়সে সংসারে স্বচ্ছলতা আনতে প্রবাসে পাড়ি জমান নড়াইল সদরের শিংগা গ্রামের যুবক শামছুর রহমান। ১২ বছর ওমান থাকার পরে ফের পাড়ি জমান সৌদি আরবে। সর্বশেষ কাজ করতেন ইয়েমেন সীমান্তের হাইল শহরে। সেখানে আল- আরাবিয়ান কোম্পানিতে কাজ করতেন।

রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে রাস্তার পার্কিং এ গাড়ি রেখে কোম্পানির একটি বিলবোর্ড লাগাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি লরি তার গাড়িকে ধাক্কা দিলে বিলবোর্ড ছিটকে তার মাথায় আঘাত করে। ঘটনাস্থালেই তিনি মারা যান।

- Advertisement -islamibank

নিহতের ছোট ভাই জাহিদ শেখ জানান, আমার সেজভাই সৌদি আরবে মারা গেছেন। আমাদের পুরো পরিবারের ছাঁয়া ছিলেন তিনি। আমরা চাই আমাদের ভাইকে দেশে এনে নিজের মাটিতে কবর দিতে।

কথা ছিলো, আগামী জানুয়ারিতে একবারে দেশে ফিরে আসবেন। ঘরের বাকি কাজ শেষ করবেন। বাড়ির সামনে একটি গরুর খামার করবেন। তার কাজও শুরু হয়েছিলো। ছেলেকে মালয়েশিয়া পাঠিয়ে বাকি জীবনটা কাটাবেন পরিবারের সঙ্গে।

পরিবার ও এলাকাবাসীর দাবি শামছুর রহমান এর মরদেহ যেন দেশে আনার ব্যবস্থা করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM