মাঝ আকাশে থাকা বিমানে বাংলাদেশী যাত্রীর মৃত্যু

ভিনদেশ ডেস্ক :

ঢাকা থেকে হংকংগামী একটি বিমান মাঝ আকাশে থাকা অবস্থায় ৪৭ বছর বয়সী এক বাংলাদেশি যাত্রীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

বিমানটিতে ওই যাত্রী আকস্মিকভাবে জ্ঞান হারিয়ে ফেললে পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করা হয়। খবর সাউথ চায়না মর্নিং পোস্টের।

- Advertisement -google news follower

হংকংভিত্তিক সংবাদমাধ্যমটির খবরে বলা হয়, ৪৭ বছর বয়সী ওই বাংলাদেশি যাত্রী ক্যাথে প্যাসিফিক এয়ারওয়েজের ঢাকা থেকে হংকংগামী ফ্লাইটে অজ্ঞান হওয়ার পর মারা যান।

হংকং পুলিশ জানিয়েছে, ঢাকা থেকে আসা ফ্লাইট সিএক্স৬৬২-তে ওই ব্যক্তি জ্ঞান হারিয়ে নিচে পড়ে যান।

- Advertisement -islamibank

পরে বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে তারা খবর পান। ঘটনাস্থলেই তাকে মৃত ঘোষণা করা হয়। তার মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্ত করা হবে বলেও জানিয়েছে হংকং পুলিশ।

অন্যদিকে বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ফ্লাইটটি স্থানীয় সময় রাত ২টায় ঢাকা থেকে রওনা দেয় এবং বুধবার সকাল ৭টা ৪৯ মিনিটে হংকংয়ে পৌঁছায়। তবে বাংলাদেশি ওই যাত্রীর নাম-পরিচয় এখনো প্রকাশ করা হয়নি।

এর আগে সেপ্টেম্বরের শুরুর দিকে হংকং থেকে মুম্বাইগামী ক্যাথে প্যাসিফিক এয়ারওয়েজের একটি ফ্লাইট টেক অফের কিছুক্ষণ আগে একজন জার্মান যাত্রী একইভাবে অজ্ঞান হয়ে মারা যান।

বিমানের ভেতরে জ্ঞান হারিয়ে ফেললে ক্রুরা ৭১ বছর বয়সী ওই যাত্রীকে প্রাথমিক চিকিৎসা সেবা দেন। তবে হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM