চমেকের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চিকিৎসকদের মিলনমেলা

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চিকিৎসকদের এক মিলনমেলার ‘সিএমসি ডে’ আয়োজন করা হয়েছে। এতে বর্তমান ও প্রাক্তন প্রায় সাড়ে ৪ হাজার শিক্ষার্থী অংশ নেবেন।

- Advertisement -

শুক্রবার (২০ সেপ্টেম্বর) চমেক প্রশাসনিক ভবনের নিচতলা থেকে সকাল ১০টায় শোভাযাত্রা শুরু হবে।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ডা. অজয় দেব। এ ছাড়া বরেণ্য চিকিৎসকদের সম্মাননা দেওয়া হবে।

জানা যায়, শুক্রবার বিকেল ৪টায় শাহ আলম বীর উত্তম মিলনায়তনে কেক কাটার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. সায়েদুর রহমান, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. ওমর ফারুক ইউসুফ, স্বাস্থ্য অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাজমুল হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপ-উপাচার্য অধ্যাপক ডা. মো. শাহীনুল আলমকে সম্মাননা প্রদান করা হবে।

- Advertisement -islamibank

স্মৃতিচারণ ও র‌্যাফেল ড্র চলবে রাত ৮টা পর্যন্ত। পরে শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সিএমসি ডে উদযাপন সমাপ্ত হবে।

সিএমসি ডে-২০২৪ উদযাপন কমিটির সদস্য সচিব ডা. মো. ইমরোজ উদ্দিন বলেন, এমবিবিএস ও বিডিএস শিক্ষার্থী ছাড়াও বিপুলসংখ্যক প্রাক্তন শিক্ষার্থী এবং কলেজের শিক্ষক-শিক্ষিকা এই শোভাযাত্রায় অংশগ্রহণ করবেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM