জেলা প্রশাসকের কার্যালয় থেকে ২ ভুয়া সেনা কর্মকর্তা আটক

অপরাধ ডেস্ক :

পাবনায় সেনাবাহিনীর কর্নেল ও জুনিয়র কমিশন্ড অফিসার পরিচয় দেয়া দুই প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জেলা প্রশাসনের কর্মকর্তারা।

- Advertisement -

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে পাবনা জেলা প্রশাসক কার্যালয়ে সেনা কর্মকর্তা পরিচয়ে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টাকালে তাদের দু’জনকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটক ভুয়া কর্নেল হাসিব রহমান ঢাকার মোহম্মদপুরের হাবিবুর রহমানের ছেলে এবং ভুয়া জেওসি মেহেদী হাসান ফরিদপুরের নাগরকান্দা ইউনিয়নের রসুলপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সেনা কর্মকর্তা পরিচয় দেয়া দুই প্রতারককে আটকের খবর জেলা প্রশাসক কার্যালয় থেকে দেয়।

- Advertisement -islamibank

এরপর পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা আইনি কার্যক্রম চলমান।

জেলা প্রশাসক মফিজুল ইসলাম বলেন, হাসিব রহমান নামে এক ব্যক্তি নিজেকে সেনাবাহিনীর কর্নেল এবং অপর এক ব্যক্তি মেহেদী হাসান নিজেকে জেওসি পরিচয় দিয়ে পদ্মা নদী থেকে বালু উত্তোলনের অনুমতি চান।

সন্দেহ হলে তিনি সেনাবাহিনীকে খবর দেন। সেনাসদস্যরা ঘটনাস্থলে এসে এ দুজনকে ভুয়া বলে শনাক্ত করেন। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM