৩৫ হাজার পিস ইয়াবা নিয়ে ধরা পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর

দেশজুড়ে ডেস্ক :

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয় টিমের বিশেষ অভিযানে ৩৫ হাজার পিস ইয়াবাসহ আটক হয়েছেন এক পুলিশ কর্মকর্তা।

- Advertisement -

গতকাল শনিবার রাত ৮টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফার নেতৃত্বে একটি টিম তাকে আটক করে।

- Advertisement -google news follower

আটক ওই পুলিশ কর্মকর্তার নাম জাহাঙ্গীর আলম। তিনি পুলিশের কনস্টেবল পদে ঢাকা জেলা কোর্টে কর্মরত ছিলেন। এরপূর্বে ওই পুলিশ কর্মকর্তা দীর্ঘদিন কক্সবাজারের কুতুপালং শরণার্থী ক্যাম্পে এপিবিএন সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের ওসি জীবন বড়ুয়া।

- Advertisement -islamibank

জানা গেছে, কক্সবাজার সদরের ঝিলঙ্জায় সিএনজিতে করে ইয়াবা বহন করে নিয়ে যাওয়ার সময় তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এরপর তার সঙ্গে থাকা ব্যাগ থেকে ৩৫ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ হাতেনাতে আটক করা হয়। ইয়াবা পরিবহনে সহযোগিতার অপরাধে সিএনজিচালিত অটোরিকশাচালক শামসুল আলম (৩২)কেও আটক করা হয়।

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে ব্যাপক সমালোচনা। কেউ পুরো পুলিশকেই দোষারূপ করছেন। আবার কেউ বলছেন, এক পুলিশের কারণে অন্য পুরো ডিপার্টমেন্ট দোষারূপ হতে পারে না।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM