বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টের দল ঘোষণা করল ভারত

খেলাধুলা ডেস্ক :

চেন্নাইয়ে রোহিত শর্মাদের জয়ের পরই সমাজমাধ্যমে ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্টের দল ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

- Advertisement -

কানপুর টেস্টেও জায়গা হল না বাংলার ক্রিকেটার মহম্মদ শামির। আগামী ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরে শুরু হবে সিরিজ়ের দ্বিতীয় টেস্ট। তার পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ে মুখোমুখি হবে ভারত এবং বাংলাদেশ।

- Advertisement -google news follower

প্রথম টেস্টের দলে পরিবর্তন করল না বিসিসিআই। চেন্নাই টেস্টের দলে যে ১৬ জন ছিলেন, তাঁদেরকেই রেখে দেওয়া হয়েছে। নাজমুল হোসেন শান্তর দলের বিরুদ্ধে প্রথম টেস্টে অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলি ছাড়া সকলেই ভাল পারফর্ম করেছেন।

স্বভাবতই দলে পরিবর্তনের কথা ভাবেননি অজিত আগরকরেরা। কোচ গৌতম গম্ভীরও দলে কোনও পরিবর্তন চাননি। ভারতীয় শিবিরে চোট-আঘাত সমস্যাও নেই। তাই চেন্নাইয়ের ১৬জনকে নিয়েই কানপুরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় দলের ম্যানেজমেন্ট।

- Advertisement -islamibank

দ্বিতীয় টেস্টের ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, লোকেশ রাহুল, ঋষভ পন্থ, সরফরাজ খান, ধ্রুব জুরেল, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, অক্ষর পটেল, কুলদীপ যাদব, যশপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ, আকাশ দীপ এবং যশ দয়াল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM