কড়া ডায়েটে করুণ পরিণতি,হাসপাতালের আইসিইউতে অভিনেত্রী

বিনোদন ডেস্ক :

কড়া ডায়েট আর অতিরিক্ত চাপের পরিণতি যে কী মারাত্মক হতে পারে তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন অভিনেত্রী পূজারিণী ঘোষ। গুরুতর অসুস্থ হয়ে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি তিনি।

- Advertisement -

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে খবর, ডায়েট ও স্ট্রেসের কারণে আচমকাই তাঁর রক্তচাপ মারাত্মক ভাবে কমে যায় (৬০/৪০)। তিন বার জ্ঞানও হারান তিনি। আর দেরি না করে তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় শহরের এক বেসরকারি হাসপাতালে।

- Advertisement -google news follower

অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয় আইসিইউতে। হাসপাতাল সূত্রে খবর আগের থেকে একটু ভাল আছেন তিনি।

টলিউডে পরিচিত নাম পূজারিণী। বহু ছবি, সিরিজ, ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এমনকি বলিউডেও কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। ‘জে এল ফিফটি’-র মতো হিন্দি ওয়েব সিরিজ়ে অভয় দেওলের সঙ্গে অভিনয় করেছেন।

- Advertisement -islamibank

গত বছর প্রসূন গায়েনের সঙ্গে ‘কৈফিয়ৎ’ নাম এক ছবিতে অভিনয় করতে দেখা যায় তাঁকে। ছবিতে এক জন মুসলমান মহিলার চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী।

এ ছাড়াও অভিরূপ ঘোষ পরিচালিত ‘ওঝা’ ওয়েব সিরিজ়েও কাজ করেছেন তিনি। কাজ করেছেন ‘অন্য রূপকথা’ এবং ‘আশমানি ভোর’ নামক দুই ছবিতেও।

এক সাক্ষাৎকারে পূজারিণী জানয়েছিলেন, শুধুমাত্র খবরে থাকার জন্য কাজ করতে রাজি নন তিনি। যে কাজ তাকে তৃপ্তি দেবে না, সে রকম চরিত্রে অভিনয় করতে চান না এই অভিনেত্রী।

তাঁর আচমকা অসুস্থতার খবরে চিন্তায় তাঁর অনুরাগীরা। অভিনেত্রী দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরুন, এমনটাই চাইছেন তাঁরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM