কলকাতার বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র গুরুতর অসুস্থ

বিনোদন ডেস্ক :

কলকাতার বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র গুরুতর অসুস্থ। বাংলা থিয়েটার ও চলচ্চিত্র জগতের কিংবদন্তি শিল্পীকে রবিবার বিকেলে অচৈতন্য অবস্থায় ভর্তি করা হয়েছে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে।

- Advertisement -

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত একাধিক অসুস্থতায় ভুগছেন বর্ষীয়ান অভিনেতা। রবিবার নতুন করে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

- Advertisement -google news follower

এদিকে হঠাৎ করেই সোমবার সকাল থেকে সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তাঁর মৃত্যুর খবর। তবে ভারতীয় গণমাধ্যমে অভিনেতার ভাই সাহিত্যিক অমর মিত্র মুঠোফোনে জানান, ”মনোজ মিত্রর মৃত্যুর খবর একেবারেই ভুয়ো। তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক।

তবে তিনি বেঁচে রয়েছেন। এই মুহূর্তে চিকিৎসকদের কড়া নজরে রয়েছেন। ” এমনকী, এই ভুয়ো খবরের বিরুদ্ধে ফেসবুকে পোস্টও করেছেন অমর মিত্র।

- Advertisement -islamibank

সল্টলেকের ক্যালকাটা হার্ট ইন্সিটিউটে ভর্তি রয়েছেন থিয়েটার, টেলিভিশন, সিনেমা জগতের দাপুটে অভিনেতা।

হাসপাতাল সূত্রে খবর পাওয়া গেছে, তাঁর হৃদযন্ত্র ঠিক মতো কাজ করছে না। হার্ট পাম্পের সমস্যা দেখা দিয়েছে। এছাড়াও রক্তচাপ নিয়ন্ত্রণে নেই। ক্রিয়েটিনিন বিপজ্জনক মাত্রায় বেড়েছে।

তবে সোমবার সকালে সোডিয়াম-পটাসিয়ামেরও সমস্যা কিছুটা হলেও কমেছে। এদিন সকাল থেকে চিকিৎসায় সাড়া দিচ্ছেন। তবে তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়নি।

প্রবীণ অভিনেতার চিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের বক্তব্য, বর্তমান পরিস্থিতিতে ভেন্টিলেশন কাজে আসবে না। চিকিৎসকরা সাধ্য মতো চেষ্টা করছেন।

শুধু সিনেমা নয়, সিরিয়াল, শর্টফিল্ম থেকে নাটকের মঞ্চেও প্রতিভার স্বাক্ষর রেখেছেন মনোজ মিত্র। তাঁর অভিনীত ‘বাঞ্ছারামের বাগান’, ‘আদর্শ হিন্দু হোটেল’ আজও মুগ্ধ করে বাঙালি দর্শককে। আপাতত সিনে জগৎ থেকে দূরেই আছেন তিনি। তবে ৮৫ বছর বয়সেও সমান তালে লেখালেখি করে যাচ্ছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM