কয়েকটি যানবাহনকে চাপা দিয়ে ভাসমান দোকানে উঠে গেল ট্রাক

নতুন ব্রিজে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বহু হতাহতের আশংকা

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু (নতুন ব্রিজ) এলাকায় ভয়াবহ এক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও অন্তত ১১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

জানা গেছে, সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত পৌণে ১১টার সময় ইট বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতির কারনে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

- Advertisement -google news follower

এসময় একটি মোটরসাইকেল ও কয়েকটি যানবাহনকে চাপা দিয়ে ওই এলাকার ভাসমান দোকানের উপর উঠে যায় ট্রাকটি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এ ঘটনায় সিএনজি চালক ও বাইক আরোহীসহ ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে অনেকে। তাদের মধ্যে গুরুতর আহত ১১ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন জানান, ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতিতে সড়কের পাশে থাকা ফলমূল বিক্রেতা ও হকারদের উপর উঠে যায়। এতেই হতাহতের ঘটনা ঘটেছে।

খবর পেয়ে বাকলিয়া থানা পুলিশের একটি টিম ও ফায়ার সার্ভিস টিম দুর্ঘটনাস্থলে পৌছে। এখনো উদ্ধার কার্যক্রম চলছে। ধারণা করছি দুজনের মৃত্যু হতে পারে। আহত হয়েছে অনেকে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, নতুন ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাদের মধ্যে চিকিৎসক ১ জনকে মৃত ঘোষণা করেছেন। পরিচয় জানা যায়নি। হতাহত সকলের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM