নতুন ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরের শাহ আমানত সেতু এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। একই দুর্ঘটনায় আহত এগারোজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তির নাম বিকাশ (২৪)। অপরজনের নাম ও পরিচয় জানা যায়নি।

- Advertisement -

সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১১টার দিকে ব্রিজের গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

খোঁজ নিয়ে জানা গেছে, ইটবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এরপর ট্রাকটি সড়কের পার্শ্ববর্তী একটি দোকানে ঢুকে পড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে।

নগরের বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন বলেন, নতুন ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, নতুন ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেছেন। তাদের পরিচয় সনাক্তে চেষ্টা চলছে বলে জানান তিনি। বাকিদেরকে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM