টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

অনলাইন ডেস্ক

ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে আজ থেকে মাঠে নামছে বাংলাদেশ। আউট ফিল্ড ভেজা থাকায় এক ঘণ্টা বিলম্বে টস হয়েছে। টস জিতে শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। খেলা শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১১টায়।

- Advertisement -

গত ম্যাচের একাদশ থেকে দুটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। বিশ্রাম দেওয়া হয়েছে নাহিদ রানা ও তাসকিন আহমেদকে। একাদশে ফিরেছেন তাইজুল ইসলাম ও খালেদ আহমেদ।

- Advertisement -google news follower

দুই পেসারের পরিবর্তে একজন পেসার ও একজন স্পিনার নেওয়া হয়েছে। অর্থাৎ স্পিনে শক্তি বাড়িয়েছে টিম ম্যানেজমেন্ট। তিন স্পিনার ও দুই পেসার নিয়ে কানপুর টেস্টের একাদশ সাজিয়েছে বাংলাদেশ।

অন্যদিকে ভারতের একদশে কোনো পরিবর্তন আসেনি। উইনিং কম্বিনেশন ধরে রেখে অপরিবর্তত দল নিয়ে মাঠে নামছে রোহিত শর্মার দল।

- Advertisement -islamibank

বাংলাদেশ একাদশ-

জাকির হাসান, সাদমান ইসলাম, মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস (উইকেটকিপার), মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ, তাইজুল ইসলাম ও খালেদ আহমেদ।

ভারতের একাদশ-

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুবমান গিল, বিরাট কোহলি, লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজা, ঋষভ পন্ত (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, আকাশ দীপ, যশপ্রীত বুমরা ও মোহাম্মদ সিরাজ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM