‘রিমান্ড’-এ মম

বিনোদন ডেস্ক :

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও চলমান বন্যায়ও বেশ সরব ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী লাক্স চ্যানেল আই সুপারস্টার খ্যাত তারকা জাকিয়া বারী মম।

- Advertisement -

অভিনয়ের পাশাপাশি সামাজিক নানান কাজে প্রায়ই দেখা যায় ‘দারুচিনি দ্বীপ’ সিনেমা দিয়ে ২০০৭ সালে শোবিজে পা রাখা এ অভিনেত্রীকে।

- Advertisement -google news follower

এদিকে নাচ ও অভিনয়ে সরব থাকলেও গানের খুব একটা পাওয়া যায় না এই অভিনেত্রীকে। তবে সম্প্রতি তিনি প্রকাশ করেছেন রবীন্দ্রসংগীত ‘তোমার খোলা হাওয়া’। গানটির সংগীতায়োজন করেছেন আহমেদ রাজীব।

নতুন খবর হলো- বিরতি কাটিয়ে মম ফিরলেন অভিনয়ে। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন ‘রিমান্ড’ শিরোনামের নতুন একটি ধারাবাহিক নাটকে।

- Advertisement -islamibank

এতে ডিবি পুলিশের ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। গল্পের মূল বিষয়বস্তু- বর্তমান রাজনীতি। নাটকটি রচনা ও পরিচালনা করছেন আশফাকুর রহমান।

নাটক প্রসঙ্গে মম বলেন, ‘রাজনীতি ঘিরে ধারাবাহিকটির গল্প। এরই মধ্যে আমরা বেশ কিছুদিন শুটিং করেছি। আশা করছি, প্রচারে এলে নাটকটি সবার ভালো লাগবে।’

এদিকে, সম্প্রতি দেশের একটি বেসরকারি টেলিভিশনে প্রচার শুরু হয়েছে মম অভিনীত নতুন ধারাবাহিক ‘নীল ঘূর্ণি’।

এতে তার বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব। নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। এছাড়াও এই অভিনেত্রী ‘মাস্টার’ শিরোনামে একটি সিনেমার কাজও শেষ করেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM