কানপুর টেস্টের তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত

খেলাধুলা ডেস্ক :

বাংলাদেশ-ভারতের মধ্যকার কানপুর টেস্টের তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত হয়েছে। বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় মাঠ পরিদর্শন শেষে তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

- Advertisement -

এ নিয়ে টানা দুই দিন বল মাঠে গড়ানো ছাড়াই পরিত্যক্ত হলো। রোববার (২৯ সেপ্টেম্বর) বৃষ্টি না থাকলেও আগের দুই দিনের বৃষ্টিতে মাঠ শুকায়নি। ফলে অনেকটা বাধ্য হয়ে তৃতীয় দিনের খেলারও পরিত্যক্ত ঘোষণা করা হয়।

- Advertisement -google news follower

এ দিন হোটেল থেকে মাঠেই আসেনি দুই দলের ক্রিকেটাররা। কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে খেলা শুরু না করার কারণ নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। স্থানীয় সময় দুপুর তখন ১২টা। মাঠে নেমে চারপাশ পা দিয়ে পরীক্ষা করতে দেখা যায় ম্যাচ অফিসিয়ালদের।

মাঠের একপাশে এসে দাঁড়িয়ে যান তারা। অন্যদেরও ডেকে মাঠ যে কতটা ভেজা ও নরম হয়ে আছে সেটাই দেখালেন। এরপর জানালেন পরবর্তী পর্যবেক্ষণ হবে স্থানীয় বেলা ২টায়। এ সময় গ্রীন পার্ক ক্রিকেট স্টেডিয়ামে স্কোরার হুট করে বললেন, আলোক স্বল্পতার কথা।

- Advertisement -islamibank

সূর্যের পখরতার মধ্যেও আলোক স্বল্পতা! স্থানীয় সাংবাদিকদের মাঝে হাসাহাসি শুরু হয়ে গেল। ঘটনা কিছু একটা যে লুকাচ্ছিল উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন, তা পরিষ্কার হয়ে গেল।

এ মাঠের ড্রেজিং ব্যবস্থা যে কতটা খারাপ সেটাও সামনে চলে এলো। ভারতীয় সময় বেলা ২টায় পর্যন্ত রোদ থাকার পরও মাঠ ভেজা দেখে দিনের খেলার সমাপ্তি ডাকেন ম্যাচ অফিসিয়ালরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM