আনোয়ারায় নদীর পাড় ভেঙে মাটিচাপায় বৃদ্ধের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নে মাঝির ঘাট এলাকায় মাছ ধরতে জালাল আহমেদ (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

- Advertisement -

রবিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় শঙ্খ নদীর পাড় ভেঙে মাটিচাপা পড়লে তিনি নিহত হন। জালাল উদ্দিন এবই উপজেলার জুঁইদন্ডী গ্রামের মাওলানা আব্দুল কাদেরের বাড়ীর মৃত হাফেজ আহমেদের ছেলে বলে জানা গেছে।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জালালের সংসারে দুই ছেলে ও এক মেয়ে রয়েছেন। রবিবার সন্ধ্যায় তিনি শঙ্খ নদীতে মাছ ধরতে যায়। হঠাৎ নদীটির পাড় ভেঙে মাটিচাপা পড়ে জালাল। পরে মাটির সাথেই নদীর পানিতে সে তলিয়ে যায়।

ঘটনাস্থলে থাকা কয়েকজন প্রত্যক্ষদর্শী দেখতে পেয়ে প্রথমে জালালের পরিবার এবং পরে ফায়ার সার্ভিসকে খবর দেন। তবে দমকল কর্মীরা পৌছার আগেই সন্ধ্যা ৭টার দিকে জালালের মরদেহ নদীতে ভেসে উঠে।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করেন আনোয়ারা ফায়ার সার্ভিস সাব অফিসের মংসুইনু মারমা। তিনি জানান, নদীর পাড় ভেঙ্গে এক ব্যক্তি পানিতে তলিয়ে যাওয়ার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুঁটে যায়। তবে তার আগেই নিহতের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM