চট্টগ্রামে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি উদ্ধার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বিভিন্ন থানা থেকে লুট হওয়া ৬টি আগ্নেয়াস্ত্র ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-৭। উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে বাটবিহীন চায়না একটি রাইফেল, একটি বাটবিহীন থ্রি নট থ্রি রাইফেল, একটি কাঠের বাটযুক্ত এয়ারগান ও ৩টি দেশীয় তৈরি একনলা বন্দুক।

- Advertisement -

রবিবার (২৯ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানাধীন দক্ষিণ বরকল ইউনিয়নের বারৈপাড়ারটেক বাংলাবাজার রোড সংলগ্ন ঝোপের ভেতর পরিত্যক্ত অবস্থায় একটি বস্তার মধ্যে লুকানো ছিলো এসব অস্ত্র। গোপন তথ্য পেয়ে অভিযান পরিচালনা করে উদ্ধার করে র‌্যাবের টিম।

- Advertisement -google news follower

আজ সোমবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শরীফ উল আলম বলেন, গত ৫ আগস্ট ছাত্র-জনতার বিজয় উল্লাসের প্রাক্কালে দুর্বৃত্তরা চট্টগ্রাম মহানগরী এবং জেলার বিভিন্ন থানায় ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাট চালায়।

থানা থেকে আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং বিভিন্ন সরঞ্জামাদি লুটের ঘটনা ঘটে। লুট হওয়া এসব অস্ত্র ও গোলাবারুদ চট্টগ্রাম জেলা ও মহানগরীর নিরাপত্তার জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে।

- Advertisement -islamibank

এসব অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করা হচ্ছে। উদ্ধার অস্ত্র এবং গোলাবারুদ চন্দনাইশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM