বোয়ালখালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় লিজা আকতার নামে ২৪ বছর বয়সী এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বৃহস্পতিবার (৩ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নের চরখিজিরপুর ১ নম্বর ওয়ার্ড এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

পারিবারিক সূত্রে জানা গেছে, শাকপুরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাতঘড়িয়া পাড়ার মো.ইউনূসের মেয়ে লিজার সাথে দুই বছর আগে একই ইউনিয়নের প্রবাসী জাবেদ হোসেন মুন্নার পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের কয়েকমাস পরেই লিজার স্বামী বিদেশ (দুবাই) চলে যায়। এরমধ্যে কখনো শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে তাঁর (লিজা) কোনো ঝামেলার কথাও শোনা যায়নি।

- Advertisement -islamibank

তবে হঠাৎ করে ঘরের সিলিংয়ের সাথে গলায় কাপড় প্যাঁচিয়ে আত্মহত্যা করার বিষয়টি মেনে নিতে পারছে না গৃহবধুর পিতা-মাতা।

তাদের দাবি মেয়েটাকে হাত-বেঁধে মেরে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে শশুড় বাড়ির লোকজন।

এদিকে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানালেন, মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে এবং সেখানে ‘তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ এমন লেখা একটি চিরকুটও উদ্ধার করা হয়েছে।

ওসি বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM