ভুল ভুলাইয়া ৩ সিনেমা মুক্তির আগেই বাজিমাত

বিনোদন ডেস্ক :

‘ভুল ভুলাইয়া’ এবং ‘ভুল ভুলাইয়া ২’ মুক্তি পাওয়ার পর বক্স অফিসে রীতিমতো ঝড় উঠেছিল।

- Advertisement -

প্রথম পর্বে অক্ষয় কুমারের পর কার্তিক আরিয়ানের অভিনয়ে দারুণ সাড়া পেয়েছিল হরর কমেডি ঘরানার এই ফ্র্যাঞ্চাইজির দুটো সিনেমা।

- Advertisement -google news follower

কয়দিন আগেই এই ফ্র্যাঞ্চাইজির ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির টিজার প্রকাশ পেয়েছে। আর টিজারেই বাজিমাত করেছে কার্তিক আরিয়ান ও তৃপ্তি দিমরি অভিনীত ছবিটি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, মুক্তির আগেই নির্মাতারা এই ছবি থেকে মোটা অঙ্ক পকেটে ভরেছেন।

- Advertisement -islamibank

সর্বশেষ খবর অনুযায়ী, ‘ভুল ভুলাইয়া ৩’-এর প্রযোজক ভূষণ কুমার এই ছবিকে ঘিরে এক বড়সড় চুক্তি করেছেন, আর যা ‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজি ও কার্তিক আরিয়ানের ক্যারিয়ারে এক নতুন রেকর্ড।

এই ছবির ডিজিটাল, স্যাটেলাইট ও মিউজিক স্বত্ব বাংলাদেশি মুদ্রায় ১৫০ কোটি টাকার বিনিময়ে বিক্রি করা হয়েছে।

জানা গেছে, ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির ডিজিটাল স্বত্ব নেটফ্লিক্স, আর স্যাটেলাইট স্বত্ব সনি নেটওয়ার্ক কিনেছে।

আর এই ছবির মিউজিক্যাল স্বত্ব অবশ্যই টি-সিরিজের কাছে আছে। কার্তিক-তৃপ্তির এই ছবির গান থেকে মুনাফা হবে বলে আশা করছে টি-সিরিজ কর্তৃপক্ষ।

‘ভুল ভুলাইয়া ৩’-এর পাঁচটি হিট গান আছে। সব মিলে এই ছবির মুক্তির আগে প্রাথমিক স্বত্ব থেকে নির্মাতারা মোট বাজেটের অনেকটা অংশ নিজেদের ঝুলিতে পুরে ফেলেছেন বলে ধারণা করছেন চলচ্চিত্র বিশ্লেষকেরা।

আগামী ১ নভেম্বর মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবি। আর ছবির ট্রেলার আগামীকাল রোববার মুম্বাইয়ে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে জুটি বেঁধে আসছেন কার্তিক আরিয়ান ও তৃপ্তি দিমরি। ‘মঞ্জুলিকা’র বেশে সবাইকে ভয় দেখাতে আসছেন বিদ্যা বালন। এছাড়া মাধুরী দীক্ষিত ও অক্ষয় কুমারকে দেখা যাবে এই ছবিতে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM