সাবেক এমপি সামশুল হক চৌধুরীর এপিএস এজাজ গ্রেফতার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পটিয়া-১২ আসনের সাবেক এমপি ও হুইপ সামশুল হক চৌধুরীর ব্যক্তিগত সহকারী নুর রশিদ চৌধুরী এজাজকে (৪১) নগরীর খুলশী থানা এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

শনিবার (৫ অক্টোবর) রাতে গোপন সোর্সের তথ্যে তার অবস্থান নিশ্চিত হওয়ার পর খুলশী থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

- Advertisement -google news follower

গ্রেফতার এজাজ পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিনখাইন গ্রামের মৃত আবদুল মালেক চৌধুরীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মজিবুর রহমান। তিনি বলেন, পটিয়া থানা পুলিশের রিকুইজিশনে ওখানকার একটি মামলায় তাকে খুলশী থেকে গ্রেফতার করা হয়।

- Advertisement -islamibank

আজ রবিবার (৬ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে বললেন ওসি।

গত ২২ আগস্ট (বুধবার) চট্টগ্রামের পটিয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থী, বিএনপি নেতাদের ওপর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ভয়াবহ হামলার ঘটনায় পটিয়ার সাবেক দুই সংসদ সদস্যসহ ২৭৯ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়।

পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেছিলেন ধলঘাট ইউনিয়ন বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরী। ওই মামলার এজাহারভূক্ত আসামি হন গ্রেফতার এজাজ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM