চট্টগ্রামে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে প্রাণহানির ঘটনায় গ্রেফতার ১

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষে কামরুল আলম (৫০) নামে এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় বাস চালককে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

গতকাল রবিবার (৬ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় মিরসরাই থানাধীন কমলদহ বাজার থেকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতার বাস চালকের নাম আবদুল্যাহ আল মামুন প্রকাশ পারভেজ (২৪)। তিনি নোয়াখালী জেলার চর জব্বার থানার নয়াপাড়া এলাকার মো. হারুনের ছেলে।

এর আগে গত ১২ জুলাই কামরুল আলম (৫০) নামে এক ব্যক্তি হেঁটে মিরসরাইয়ের বড় তাকিয়া দক্ষিণ বাইপাস এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হচ্ছিলেন।

- Advertisement -islamibank

এসময় একটি বাস ও কাভার্ডভ্যান ওভারটেক করতে গিয়ে কামরুল আলমকে চাপা দেয়। আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় বাস ও কাভার্ডভ্যানের অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় গতকাল বিকেলে বাস চালক পারভেজকে গ্রেফতার করে র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ-উল-আলম। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গাড়ি দিয়ে চাপা দিয়ে চালক কামরুল আলমকে হত্যার কথা স্বীকার করেন।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে মিরসরাই থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM