ব্যাটিং উইকেটেও হতাশার হার বাংলাদেশের

অনলাইন ডেস্ক

দিল্লির উইকেট নিখাঁদ ব্যাটিং সহায়ক। স্বাগতিক ভারত শুরু থেকে উইকেট হারালেও তাই নড়বড়ে হয়নি। ঠিকই ৯ উইকেট হারিয়ে তুলে ফেলে ২২১ রান। জবাব দিতে নামা বাংলাদেশ ছোট মাঠ ও ব্যাটিং বান্ধব উইকেটে আটকে গেছে ১৩৫ রানে। ৮৬ রানের বড় হারে এক ম্যাচ হাতে থাকতে সিরিজ হেরেছে ২-০ ব্যবধানে।

- Advertisement -

দিল্লিতে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে টস হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। ভারত প্রথম ৫.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪১ রান তোলে। পরে নিতিশি ও রিংকু ১০৮ রানের জুটি গড়েন। নিতিশ ফিরে যান ৩৪ বলে ৭৪ রানের ইনিংস খেলে। তার ব্যাট থেকে চারটি চার ও সাতটি ছক্কার শট আসে।

- Advertisement -google news follower

রিংকু সিং ২৯ বলে ৫৩ রান করেন। তার ব্যাট থেকে পাঁচটি চার ও তিনটি ছক্কা আসে। এছাড়া হার্ডিক পান্ডিয়া ১৯ বলে ৩২ রানের ইনিংস খেলেন। রায়ান পরাগ ৬ বলে ১৫, অভিষেক শর্মা ১১ বলে ১৫ রানের ইনিংস খেলেন।

জবাব দিতে নেমে বাংলাদেশ ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৫ রান তুলতে পারে। দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রানের ইনিংস খেলেন মাহমুদউল্লাহ। দলের আর কেউ ২০ রানের ঘরে ঢুকতে পারেননি। ওপেনার পারভেজ ইমন ১৬ রানের ইনিংস খেলেন। লিটন দাসের ব্যাট থেকে ১৪ রান আসে। মেহেদী মিরাজ ১৬ ও নাজমুল শান্ত ১১ রান করেন।

- Advertisement -islamibank

বাংলাদেশের ব্যাটিং ধসিয়ে দিয়েছেন বল হাতে নেওয়া ভারতের সাত বোলার। নিতিশ রেড্ডি ও বরুণ চক্রবর্তী ৪ ওভার করে হাত ঘুরিয়ে যথাক্রমে ২৩ ও ১৯ রান করে দিয়ে দুটি করে উইকেট নিয়েছেন। একটি করে উইকেট নিয়েছেন অর্শদ্বীপ, ওয়াশিংটন সুন্দর, অভিষেক শর্মা, মায়াঙ্ক যাদব ও রায়ান পরাগ।

এর আগে বাংলাদেশের হয়ে লেগ স্পিনার রিশাদ ৪ ওভারে ৫৫ রান দিয়ে ৩ উইকেট নেন। যার দুটি শেষ ওভারে এসেছে। দুর্দান্ত বোলিং করেছেন তাসকিন আহমেদ। তিনি ৪ ওভারে মাত্র ১৬ রান খরচা করে ২ উইকেট তুলে নেন। তানজিম সাকিব ৪ ওভারে ৫০ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। মুস্তাফিজ ৪ ওভারে ৩৬ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM