নগরীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন উপদেষ্টা ফারুক ই আজম

অনলাইন ডেস্ক

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দুর্গাপূজা উৎসবমূখর পরিবেশে উদযাপন নির্বিঘ্ন করার লক্ষ্যে আজ ১০ অক্টোবর বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগরের বিভিন্ন পূজা মন্ডপে সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন অন্তর্বর্তীকালীন সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক ই আজম বীর প্রতীক , চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মো: তোফায়েল ইসলাম, চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ফরিদা খানমসহ বিভাগীয় ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ।

- Advertisement -

এ সময় তারা প্রবর্তক সংঘ পূজামণ্ডপ , দেওয়ানজী পুকুরপাড় পূজামণ্ডপ, জে এম সেন হল ও হাজারী গলির পূজামণ্ডপসহ অন্যান্য পূজামণ্ডপ সরেজমিনে পরিদর্শন করেন।

- Advertisement -google news follower

পরিদর্শনকালে উপদেষ্টা ফারুক ই আজম বীর প্রতীক ও জেলা প্রশাসক ফরিদা খানম সকলকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানান এবং শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে পূজা সম্পন্ন করতে পূজা কমিটির নেতৃবৃন্দকে দিকনির্দেশনা প্রদান করেন। পাশাপাশি জেলা প্রশাসক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদেরকে নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে নির্দেশনা প্রদান করেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM