পাহাড়তলীতে ‘সরকারি’ দামে ডিম না পেয়ে আড়তদারদের তালা

অনলাইন ডেস্ক

সরকারের বেঁধে দেওয়া দামে ডিম বিক্রি করতে না পারায় গত দুইদিন ধরে বন্ধ রয়েছে চট্টগ্রাম নগরের অন্যতম পাহাড়তলী বাজারের ডিমের আড়ত। ফলে লাগামহীন ডিমের বাজারে সাধারণ মানুষের জীবনযাপনে চাপ আরও বাড়ছে।

- Advertisement -

সোমবার (১৪ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন পাহাড়তলী ডিম আড়তদার সমবায় সমিতির সাধারণ সম্পাদক আবদুল শুক্কর লিটন।

- Advertisement -google news follower

তিনি বলেন, গত সেপ্টেম্বর মাসে ডিমের দাম নির্ধারণ করে দেয় অন্তর্বর্তীকালীন সরকার। কিন্তু সরকারের নির্দেশনা তোয়াক্কা না করে সরবরাহকারী মধ্যস্থভোগী ও কর্পোরেট প্রতিষ্ঠানগুলো বাড়তি দামে ডিম সরবরাহ করছে। এ জন্য আমরাও বাড়তি দামে ডিম বিক্রি করতে বাধ্য হচ্ছি। কিন্তু এর মধ্যে সরকারের বেঁধে দেওয়া দামে ডিম বিক্রি না করার কারণে আমাদেরকে জরিমানা করা হচ্ছে। তাই বাধ্য হয়েই আমরা দোকান বন্ধ রেখেছি। যতক্ষণ পর্যন্ত সরবরাহকারীরা সরকারের নির্ধারিত মূল্যে ডিম সরবরাহ করবে না আমাদের আড়তও ততদিন বন্ধ থাকবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM