জামালখানে সাদিয়া’স কিচেনকে ১ লাখ টাকা জরিমানা

অনলাইন ডেস্ক

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় ও জেলা কার্যালয় কর্তৃক আজ ১৬ অক্টোবর (বুধবার) মেট্টোপলিটন পুলিশের সমন্বয়ে নগরীর জামালখান এলাকায় নিয়মিত তদারকি কার্যক্রম পরিচালনা করা হয়।

- Advertisement -

ডিম, মুরগী, বিভিন্ন ধরনের সবজি, ঔষধ, পেঁয়াজ, রসুন আদাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে এ তদারকি কার্যক্রম পরিচালনা করা হয়।

- Advertisement -google news follower

তদারকিকালে উক্ত এলাকার ‘সাদিয়া’স কিচেন নামক রেস্টুরেন্টে খাবারে অনুমোদনহীন কেমিক্যাল ব্যবহার, ফ্রিজে বাসি রান্না করা ভাত, গ্রীল, বিভিন্ন ধরনের রান্না ও ভাজি করা মুরগির মাংস সংরক্ষণ করায় ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।

পণ্যের মোড়কবিধি লংঘন, নির্ধারিত মূল্য কেটে অধিক করা ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় করায় ‘রাতুল ড্রাগ হাউস’কে ১৫ হাজার টাকা ও ‘নিউ মনিষা ফার্মেসি’ কে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। ৩টি প্রতিষ্ঠানে মোট ১ লাখ ১৮ হাজার টাকা জরিমানা আরোপসহ আদায় করে ভবিষ্যতে যেন এ ধরণের অপরাধ সংগঠিত না হয় সে বিষয়ে সতর্ক করা হয়।

- Advertisement -islamibank

অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ সহকারী পরিচালক নাসরিন আক্তার, জেলা কার্যালয়ের সহকারী পরিচালক রানা দেব নাথ। জনস্বার্থে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এ তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM