চট্টগ্রামের দুই স্টেডিয়াম ঘুরে দেখলেন ক্রীড়া উপদেষ্টা

অনলাইন ডেস্ক

দেশের ক্রীড়াঙ্গণের জরাজীর্ণ চেহারাকে বদলে দেওয়ার চেষ্টা করছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। অযত্ন আর অবহেলায় আন্তর্জাতিক মর্যাদা হারানো স্টেডিয়ামগুলোতে খেলা ফেরানোর পাশাপাশি সংস্কারের উদ্যোগ নিয়েছেন তিনি। এরই ধারাবাহিকতায় এবার চট্টগ্রামের দুই স্বনামধন্য স্টেডিয়াম পরিদর্শনে গেলেন ক্রীড়া উপদেষ্টা।

- Advertisement -

আজ শনিবার (১৯ অক্টোবর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম এবং এম এ আজিজ স্টেডিয়ামের বর্তমান পরিস্থিতি সরেজমিন পরিদর্শন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা জনাব আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। সংস্কার প্রয়োজন এমন প্রতিটি জায়গা ঘুরে ঘুরে দেখেন, এই মর্মে জাতীয় ক্রীড়া পরিষদকে আশু ব্যবস্থা নিয়ে স্টেডিয়ামের সংস্কার কাজ শুরু করতে বলেন উপদেষ্টা। বিপিএলের আগেই সংস্কার কাজ শেষ করতে তাগিদ দেন জনাব আসিফ মাহমুদ।

- Advertisement -google news follower

ক্রীড়া উপদেষ্টার ভেরিফায়েড পেজ থেকে এক স্ট্যাটাসে বলা হয়, আফসোসের নাম চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম। ১৯ বছর আগে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ এখানে হয়েছে। রক্ষণাবেক্ষণ নেই, মাঠের বেহাল অবস্থা। গ্যালারি, মাঠ কিংবা প্রবেশপথ, তাকানো যাচ্ছে না কোনদিকেই। বিপিএলের সময় বিদেশি ক্রিকেটাররা এখানেও আসেন অনুশীলন করতে। এবার সংস্কারের ছোঁয়া পড়বে এখানেও। অবশ্য দুটি স্টেডিয়াম পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের সাথে কোনো কথা বলেননি।

এদিন দুপুরের দিকে চট্টগ্রাম সার্কিট হাউসে জেলা ও বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় শেষে চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, বেপজা ও চেম্বারের ব্যবসায়ী, ক্যাব ও শ্রমিক প্রতিনিধিদের সঙ্গে মত বিনিময় সভায় যোগ দেওয়া কথা রয়েছে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM