ফটিকছড়িতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের ফটিকছড়িতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে মোহাম্মদ জামাল উদ্দিন (২০) নামে এক শ্রমিক নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

আজ শনিবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার নাজিরহাট বাজারের পূর্ব পাশে এই ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত জামাল উদ্দিন পার্শ্ববর্তী হাটহাজারী উপজেলার চারিয়া গ্রামের বাসিন্দা এবং মোহাম্মদ ছালামের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করছিলেন।

ভবনের মালিক মো. কাশেম জানান, জামাল উদ্দিন দীর্ঘদিন ধরে তার নির্মাণাধীন ভবনে কাজ করছিলেন। শনিবার সকালে কাজ করার সময় অসাবধানতাবশত উপর থেকে নিচে পড়ে যান।

- Advertisement -islamibank

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক (ইএমও) নাহিদ শারমিন বলেন, ‘গুরুতর জখম অবস্থায় একজন শ্রমিককে এখানে নিয়ে আসা হয়। অতিরিক্ত রক্তক্ষরণে চিকিৎসা শুরু করার আগেই তার মৃত্যু ঘটে। পরে নিহতের পরিবার এসে মরদেহ নিয়ে যায়।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর আহমেন্দ বলেন, বিষয়টি নিয়ে আমাদের কাছে কোন তথ্য নেই। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM