মাথার চোটে স্মৃতিশক্তি হারান অভিনেত্রী সামান্থা

বিনোদন ডেস্ক :

মাথায় লেগেছিল চোট। তাতেই স্মৃতিশক্তি হারিয়েছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ‘সিটাডেল: হানি বানি’ ওয়েব সিরিজের শুটিং চলাকালীন ঘটেছিল এই ঘটনা।

- Advertisement -

অভিনেত্রীর দাবি, সেই সময় সেটে অনেকেই ছিলেন। কিন্তু তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার মতো কেউ ছিল না।

- Advertisement -google news follower

সম্প্রতি ‘সিটাডেল: হানি বানি’র ট্রেলার প্রকাশ্যে এসেছে। সিরিজ সংক্রান্ত এক সাক্ষাৎকার দিতে গিয়েই স্মৃতি হারানোর ঘটনা ফাঁস করেন সামান্থা।

অভিনেত্রী জানান, নিজের বেশিরভাগ অ্যাকশন দৃশ্য ও স্টান্ট নিজেই করেছেন। তা করতে গিয়েই একদিন মাথায় আঘাত লাগে। যার জেরে তিনি ক্ষণিকের জন্য স্মৃতিশক্তি হারান।

- Advertisement -islamibank

সামান্তা বলেন, “আমার মাথায় খুব লেগেছিল আর আমি সবার নাম ভুলে গিয়েছিলাম। কেমন যেন ভ্যাবাচ্যাকা খেয়ে গেছিলাম। এখন ভাবি, সেই সময় তো আমায় কেউ হাসপাতালে নিয়ে যাওয়ারও ছিল না।”

হাসতে হাসতে রসিকতা করেই কথাগুলো বলেন সামান্থা। তাঁর কথা শেষ হতে না হতেই চিত্রনাট্যকার সীতা মেনন জানান, সেই সময় ডাক্তারকে ফোন করা হয়েছিল।

মাথায় চোট লাগার জন্য সামান্থার কিছুই মনে নেই। তবে ‘সিটাডেল: হানি বানি’তে আবারও পরিচালক জুটি রাজ ও ডিকের সঙ্গে কাজ করে খুশি সামান্থা। সিরিজের ট্রেলারের প্রশংসা করেছেন প্রিয়াঙ্কা চোপড়াও।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM