ফের উত্তপ্ত জম্মু-কাশ্মীর, গুলিতে নিহত ৭

অনলাইন ডেস্ক

১৬ অক্টোবর নতুন সরকার গঠিত হয়েছে ভারতের জম্মু ও কাশ্মীরে। মুখ্যমন্ত্রী ওমর আব্দুল্লাহ দায়িত্ব নেওয়ার পাঁচ দিনের মধ্যে দ্বিতীয় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটলো এ অঞ্চলে।

- Advertisement -

গানদেরবাল জেলার গুন্ড এলাকায় রোববার রাতে দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে ঘটনাস্থলে প্রাণ হারিয়েছেন এক চিকিৎসক ও ৬ জন অভিবাসী শ্রমিক। এছাড়া বেশ কয়েকজন আহত হয়েছেন। এর আগে ১৮ অক্টোবর সোপিয়ান জেলায় বিহারের এক শ্রমিককে হত্যা করে সন্ত্রাসীরা।

- Advertisement -google news follower

এখনও এ হামলায় দায় স্বীকার করেনি কেউ। প্রতিবেদনে বলা হয়, সন্ত্রাসীরা একটি বেসরকারি কোম্পানির ক্যাম্প হাউজিং কর্মীদের ওপর গুলি চালায়। গুন্ড এলাকায় একটি নির্মাণাধীন টানেলে কাজ করছিল তারা।

জম্মু ও কাশ্মীরের পুলিশ জানিয়েছে, বন্দুকধারীদের ধরতে এলাকাটি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘিরে রেখেছে।

- Advertisement -islamibank

এ ঘটনায় গভীর শোক প্রকাশ করে জম্মু ও কাশ্মীরের নতুন মুখ্যমন্ত্রী ওমর আব্দুল্লাহ বলেছেন, সোনমার্গে শ্রমিকদের ওপর হামলা দুঃখজনক। নিহতরা একটি গুরুত্বপূর্ণ অবকাঠামো প্রকল্প নির্মাণের কাজ করছিলেন। নিরস্ত্র মানুষের ওপর এই হামলার নিন্দা জানিয়ে হামলাকারীদের খুঁজে বের করার নির্দেশ দেন তিনি।

ভারতের কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি বলেছেন, ভয়াবহ এ সন্ত্রাসী হামলার নিন্দা জানাচ্ছি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM