চান্দগাঁওয়ে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই, অতঃপর ধরা ৩

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরীতে মধ্যরাতে চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনিয়ে নেওয়ার ৩০ ঘন্টার মধ্যেই সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে এমএ মান্নান ফ্লাইওভারের ওপরের বহদ্দারহাট অংশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ছিনতাই করা অটোরিকশাটিও উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

গ্রেপ্তার তিনজন হলেন— চাঁদুপুর জেলার হাজীগঞ্জ থানার কৈয়ারপোল এলাকার মো. নুর ইসলামের ছেলে মোহাম্মদ পারভেজ (২৪), নোয়াখালী জেলার সেনবাগ থানার জিরুয়া এলাকার জহিরুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম প্রকাশ ইমন (২৬) এবং একই জেলার সুধারাম থানার আবুল কালামের ছেলে আরমান হোসেন (২২)।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০ অক্টোবর দিবাগত রাত ৩টার দিকে চান্দগাঁওয়ের বেপারী পাড়া ব্রিজের ওপর পঞ্চাশোর্ধ ব্যাটারিচালিত রিকশার চালক জালাল মিয়াকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে তার রিকশাটি ছিনতাই করে।

- Advertisement -islamibank

এ ঘটনায় তার ছেলে বাদী হয়ে চান্দগাঁও থানায় একটি মামলা করেন। মামলার সুত্র ধরে প্রযুক্তির সহায়তায় ছিনতাইকারীদের অবস্থান সনাক্ত করে অভিযান চালায় পুলিশ। অভিযানে গ্রেপ্তার হয় তিনজন।

গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফতাব উদ্দিন জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM