বোন মালাইকাকে নিয়ে যে বার্তা দিলেন অভিনেত্রী মেহজাবীন

বিনোদন ডেস্ক

চলতি বছরের ফেব্রুয়ারি বিজ্ঞাপন দিয়ে শোবিজে পা রাখেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর বোন মালাইকা চৌধুরী। এবার বোনের পথ অনুসরণ করে অভিনয়ে নাম লেখালেন তিনি।

- Advertisement -

প্রথমবারের মতো ‘সন্ধিক্ষণ’ নামের একটি নাটকে শিগগিরই পর্দা মাতাতে আসছেন মালাইকা। এতে ফারহান আহমেদ জোভানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

- Advertisement -google news follower

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, বড় বোন মেহজাবীনের সঙ্গে আপনার ৫টি মিল বলেন? জবাবে মুচকি হেসে মালাইকা বলেন, এটা তো আপনারাই ভালো বলতে পারেন।

ছোট বোনের এই লাজুক এই উত্তর বেশ উপভোগ করেছেন মেহজাবীন। ভিডিও ক্লিপটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘হাহাহা, এটা কিউট।

- Advertisement -islamibank

কিন্তু আমি চাই, আমার বোন আমার চেয়েও আরও অনেক গুন বেশি এগিয়ে যাক জীবনে।’

মেহজাবীনের সেই পোস্টে মন্তব্যের ঝড় তোলেন ভক্তরাও। অনেকেই লিখেছেন, দুজনের চেহারাও নাকি দেখতে হুবহু মিল। কারও মন্তব্য, মেহজাবীনের মতোই জনপ্রিয় হয়ে উঠবেন মালাইকা।

এদিকে প্রথমবারের মতো নাটকে কাজের প্রসঙ্গে মালাইকা চৌধুরী বলেন, শুটিং করে ভালো লাগছে। আমার বড় বোনের গল্প ও রাজ ভাইয়া নির্মাণ করবে জেনেই এই নাটকে অভিনয় করতে রাজি হয়েছি।

সহশিল্পী হিসেবে জোভান ভাই দারুণ সহযোগিতা করছেন আমাকে। দর্শকরা আমার অভিনয় দেখার পর কেমন প্রতিক্রিয়া জানান সেসব জানতে মুখিয়ে থাকব।

নাটকটি নির্মাণ করেছেন পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। তিনি বলেন, মেহজাবীনের বোন বলেই যে তাকে সুযোগ দিয়েছি বিষয়টি তেমন নয়।

মেহজাবীনের কাছ থেকে যে গল্পটি পেয়েছি, তাতে নতুন একটি মেয়েকে মানাবে বলে মনে হয়েছে আমার।

নির্মাতা আরও বলেন, এক্ষেত্রে প্রথমে মালাইকার নামটি মাথায় আসে। তার মধ্যে অভিনয়ের প্রতিভা আছে।

শুটিংয়ে ভীষণ পরিশ্রমী মনে হচ্ছে তাকে। আমার বিশ্বাস, মালাইকা দর্শকদের মন জয় করতে সক্ষম হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM