মিরসরাইয়ে ব্যবসায়ী কবির হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট পৌরসভাস্থ হিঙ্গুলী মার্কেটের ব্যবসায়ী কবির আহম্মদ সওদাগর (৭৪)কে হত্যার ঘটনায় ২ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

গতকাল মঙ্গলবার (২২ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা মহানগরীর হাজারীবাগ থানাধীন ন্যাশনাল ব্যাংক পাবলিক স্কুল এন্ড কলেজ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তারকৃতরা হলেন, কামাল উদ্দিন (৩২) ও মোঃ সাঈদ (৩০)। এরমধ্যে কামাল কবির আহম্মদ সওদাগর হত্যা মামলার ২নং এজাহারভুক্ত এবং সাঈদ ৩নং এজাহারভুক্ত আসামি।

জানা গেছে, বকেয়া দোকান ভাড়াকে কেন্দ্র করে গত ১০ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে কবির আহম্মদ সওদাগরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

- Advertisement -islamibank

ঘটনার দিন রাতেই নিহতের ছেলে দিদারুল আলম বাদী হয়ে জোরারগঞ্জ থানায় ৮ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার পর আসামিরা আত্মগোপনে চলে গেলেও মঙ্গলবার রাতে ঢাকা থেকে দুজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম শিফাতুল মাজদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ছুরিকাঘাতে ব্যবসায়ী কবির আহম্মদ আহম্মদ হত্যা মামলার ২ আসামীকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

পরে দুজনকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করেন। আজ বুধবার দুজনকে আদালতে পাঠানো হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM