থানায় গাড়ি ভাঙচুরের মামলা করতে গিয়ে আটক সাজাপ্রাপ্ত আসামি

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে প্রাইভেটকার ভাঙচুর করার অভিযোগে থানায় মামলা করতে এসে উল্টো পুলিশের জালে আটকে গেলেন কর্ণফুলীর জাফর হত্যা মামলা ও চেক প্রতারণা মামলার আসামি ইমরান হোসেন বাবলু (২৯)।

- Advertisement -

মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ইমরান হোসেন বাবলু কর্ণফুলীর চরলক্ষ্যা ইউনিয়নের গোয়ালপাড়া (৬ নম্বর ওয়ার্ড) আবদুল মোনাফ বাড়ির রেজাউল করিমের ছেলে। বাবলুর অপর নাম সৈয়দ মোহাম্মদ ইমরান।

- Advertisement -google news follower

জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের আলী হোসেন এলাকায় একটি প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এতে প্রাইভেটকারের সামনের গ্লাস ভেঙে যায় ও মোটরসাইকেলেরও কিছুটা ক্ষতি হয়। প্রাইভেটকারের চালক ছিলেন ইমরান হোসেন বাবলু।

- Advertisement -islamibank

এ ঘটনায় তিনি থানায় মামলা করতে যান। মোটরসাইকেল আরোহী দুইজনও থানায় আসেন।

পরে পুলিশ বিশ্বস্ত সূত্র ও তথ্য উপাত্ত যাচাই-বাছাই করতে গিয়ে জানতে পারেন মামলা করতে আসা প্রাইভেটকার চালক যুবক (ভিকটিম) বাবলু কর্ণফুলীর জাফর হত্যা মামলা ও চেক প্রতারণা মামলার আসামি। পুলিশের খোঁজে তার সত্যতাও মিলে।

এতে বেরিয়ে আসে ইমরান হোসেন বাবলু সিআর সাজাপ্রাপ্ত আসামি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তিন জনেই থানা হাজতে রয়েছেন বলে জানা যায়।

বাকি দুজনের পরিচয় তাৎক্ষণিক জানাতে পারেনি পুলিশ। তবে তারা ছাত্রলীগের কর্মী বলে জানা যায়।

এরই মধ্যে তথ্য মিলে গত বছরের ২৩ ডিসেম্বরেও কর্ণফুলী থানা পুলিশের এক বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামি হিসেবে গ্রেপ্তার হন এই ইমরান হোসেন বাবলু ও সাজেদা বেগম সাজু। জানা যায়, সাজেদা বেগম তার মা।

আরও তথ্য মিলে, গত ২০১৭ সালের ২৪ আগস্ট চরলক্ষ্যা ইউনিয়নের গোয়ালপাড়া ফকির মসজিদের সামনে সংঘটিত জাফর আহমদ হত্যাকাণ্ডের প্রধান আসামি ছিলেন ইমরান হোসেন বাবু।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন বলেন, মামলা করতে এসে আটক হয়েছেন সাজাপ্রাপ্ত এক আসামি। তাছাড়া আটক রয়েছেন আরও দুজন। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বললেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM