মারা গেছেন ‘টারজান’ খ্যাত রন এলি

অনলাইন ডেস্ক

টারজান’ খ্যাত জনপ্রিয় অভিনেতা রন এলি মারা গেছেন। ষাটের দশকে টেলিভিশন শোতে টারজান চরিত্রে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেন তিনি। মৃত্যুকালে এই অভিনেতার বয়স হয়েছিল ৮৬ বছর।

- Advertisement -

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) এক প্রতিবেদনে এই খবর জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

- Advertisement -google news follower

রন এলির মেয়ে কার্স্টেন ক্যাসেল এলি একটি ইনস্টাগ্রাম পোস্টে বলেছেন, ‘পৃথিবী সর্বকালের সেরা একজন মানুষকে হারিয়েছে এবং আমি আমার বাবাকে হারিয়েছি।’

মূলত ১৯৬৬ সাল থেকে ১৯৬৮ সাল পর্যন্ত এনবিসি টেলিভিশন নেটওয়ার্কে টারজান সম্প্রচারিত হয়েছিল। এই সময়ে অভিনেতার বেশ কয়েকটি হাড় ভেঙে গিয়েছিল এবং তার নিজের স্টান্ট করার সময় তাকে পশুদের দ্বারা আক্রমণ করা হয়েছিল বলে জানা গেছে।

- Advertisement -islamibank

২০০১ সালে অভিনয় থেকে অবসর নেওয়ার পর এলি লেখালেখি শুরু করেন এবং দুটি রহস্য উপন্যাস প্রকাশ করেন।

রন এলি ১৯৮০ এর দশকে ক্রুজ শিপ-ভিত্তিক কমেডি ‘দ্য লাভ বোট’ এবং তারকা অভিনেত্রী লিন্ডা কার্টারের সঙ্গে ‘ওয়ান্ডার ওম্যান’সহ অন্যান্য জনপ্রিয় টেলিভিশন প্রোগ্রামগুলোতে অভিনয় করেন।

১৯৩৮ সালে টেক্সাসে জন্মগ্রহণ করেন রন এলি। ১৯৫৯ সালে স্কুলের বান্ধবীকে বিয়ে করলেও দুই বছর পর তাদের বিবাহবিচ্ছেদ হয়।

১৯৮০ এর দশকের শুরুর দিকে মিস আমেরিকা প্রতিযোগিতার উপস্থাপনা করেন তিনি। সেই সময় তার স্ত্রী ভ্যালেরির সঙ্গে সাক্ষাৎ হয়। এই দম্পতির তিন সন্তান রয়েছে।

এলি ২৯ সেপ্টেম্বর ক্যালিফোর্নিয়ার সান্তা বারবারায় লস আলামোসে তার বাড়িতে মারা যান।

বুধবার (২৩ অক্টোবর) একটি ইনস্টাগ্রাম পোস্টে মৃত্যুর ঘোষণা দিয়ে অভিনেতা রন এলির মেয়ে বলেছেন, ‘আমার বাবা এমন একজন ছিলেন যাকে লোকেরা নায়ক বলে ডাকত। তিনি একজন অভিনেতা, লেখক, কোচ, পরামর্শদাতা, পরিবারের মানুষ এবং নেতা ছিলেন।’

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM