ঢাকা-চট্টগ্রামের ৭০ স্থানে আজ থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু

দেশজুড়ে ডেস্ক

টিসিবির নির্ধারিত পয়েন্ট থেকে কার্ডধারীদের পাশাপাশি কার্ড ছাড়া ব্যক্তিরাও আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) থেকে ন্যায্য মূল্যে পণ্য কিনতে পারবেন।

- Advertisement -

এই কার্যক্রম আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় দক্ষিণ বেগুনবাড়ি (দীপিকার মোড়), তেজগাঁও শিল্প এলাকা থেকে উদ্বোধন করা হয়।

- Advertisement -google news follower

এর আগে গতকাল বুধবার (২৩ অক্টোবর) টিসিবি আঞ্চলিক কার্যালয়ের তথ্য কর্মকর্তা মো. হুমায়ন কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক নির্দেশনায় নিন্ম আয়ের এক কোটি উপকারভোগী কার্ডধারী পরিবারের মাঝে সাশ্রয়ী মূল্যে টিসিবির পণ্যাদি বিক্রয় কার্যক্রমের পাশাপাশি সাধারণ ভোক্তার নিকট ঢাকা মহানগরীতে ৫০টি ও চট্টগ্রাম মহানগরীতে ২০ টি ট্রাকের মাধ্যমে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্যাদি তেল, ডাল ও খাদ্য অধিদপ্তর কর্তৃক সরবরাহকৃত চাল বিক্রয়ের ব্যবস্থা নেয়া হয়েছে।

এই কার্যক্রম আগামী ২৪ অক্টোবর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত চলবে। তবে মূল্যস্ফীতি সহনীয় পর্যায়ে না এলে পরবর্তীতে কার্যক্রম বৃদ্ধি করা হতে পারে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

- Advertisement -islamibank

এ দফায় সর্বোচ্চ ২ লিটার ভোজ্যতেল, ২ কেজি মসুর ডাল ও ৫ কেজি চাল কিনতে পারবেন উপকারভোগীরা। প্রতি লিটার ভোজ্যতেলের দাম পড়বে ১০০ টাকা, প্রতি কেজি মসুর ডাল ৬০ টাকা ও চাল ৩০ টাকা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM