নির্বাচন প্রত্যাখ্যান করেছি, শপথ নিচ্ছি না: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘আমরা নির্বাচনই তো প্রত্যাখ্যান করেছি। শপথতো পার হয়ে গেছে, আর কী শপথ নেব আমরা? আমরা শপথ নিচ্ছি না।’

- Advertisement -

জাতীয় ঐক্যফ্রন্টের সাত সংসদ সদস্য (এমপি) শপথ নিচ্ছেন না জানিয়ে এমনটাই বলেছেন বিএনপি মহাসচিব। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) বেলা আড়াইটায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

এসময় মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, ‘নির্বাচনের নামে ৩০ ডিসেম্বর যে নিষ্ঠুর প্রতারণা ও প্রহসন জনগণের সঙ্গে করা হয়েছে, ইতিমধ্যে সেই নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছি।’

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী বিএনপির পাঁচ এমপি হলেন- মির্জা ফখরুল ইসলাম আলমগীর (বগুড়া-৬ আসন), মোশারফ হোসেন (বগুড়া-৪), জাহিদুর রহমান (ঠাকুরগাঁও-৩), আমিনুল ইসলাম (চাঁপাইনবাবগঞ্জ-২) ও হারুনুর রশিদ (চাঁপাইনবাবগঞ্জ-৩)। অন্যদিকে বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টের শরিক গণফোরামের দুই এমপি হলেন- সুলতান মোহাম্মদ মনসুর (মৌলভীবাজার-২) ও মোকাব্বির খান (সিলেট-২)।

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM