চিটাগাং কো-অপারেটিভ চট্টলবাসীর জন্য কাজ করে যাচ্ছে : মেয়র

দি চিটাগাং কো-অপারেটিভ একটি আদি সমবায় প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান চট্টলবাসীর জন্য অনেক কিছু করে যাচ্ছে। দেশের অন্যতম বৃহত্তম আবাসিক সমবায় প্রতিষ্ঠান হিসেবে স্থান করে নিয়েছে এটি।

- Advertisement -

সোমবার (৭ জানুয়ারি) সকালে প্রেসক্লাবে জাতীয় সমবায় পুরস্কারপ্রাপ্তি উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি নগরপিতা আ জ ম নাছির উদ্দীন এ কথা বলেন।

- Advertisement -google news follower

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ব্যবস্থাপনা কমিটির সম্পাদক মো. শাহজাহান। তিনি জাতীয় সমবায় পুরস্কার প্রাপ্তিতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে তিন দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানান।

অনুষ্ঠানমালায় থাকছে মঙ্গলবার (৮ জানুয়ারি) মোটর র‌্যালি, বুধবার (৯ জানুয়ারি) ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সুধী সমাবেশ, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা।

- Advertisement -islamibank

সোসাইটির ব্যবস্থাপনা কমিটির সদস্য শাহ আলম বাবুলের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা কমিটির সহসভাপতি আলহাজ্ব মো. ইদ্রিছ, কোষাধ্যক্ষ মোফাখখারুল ইসলাম খসরু, সদস্য আলমগীর পারভেজ, রফিকুল আনোয়ার, আলাউদ্দীন আলম, নুরুল ইসলাম মিন্টু, রাশেদুল আমিন, নূরুল ইসলাম শাহীন।

জয়নিউজ/হিমেল/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM