তালেবান হামলায় নিরাপত্তা বাহিনীর ৩২ সদস্য নিহত

আফগানিস্তানের চারটি প্রদেশে একযোগে তালেবান হামলায় নিরাপত্তা বাহিনীর ৩২ সদস্য নিহত হয়েছে। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) এ হামলা চালানো হয় বলে জানিয়েছেন প্রাদেশিক কর্মকর্তারা।

- Advertisement -

আফগানিস্তানের উত্তরের প্রদেশ কুন্দুজ, বাঘলান, তাকহার ও পশ্চিমের প্রদেশ বাদঘিসের নিরাপত্তা চৌকিগুলোতে এ হামলা চালানো হয়।
কুন্দুজের কালা-ই-জাল জেলার প্রধান কর্মকর্তা আহমাদ ফাহিম কারলুক জানান, বৃহস্পতিবার ভোরে বিপুল সংখ্যক তালেবান নিরাপত্তা চৌকিতে হামলা চালায়। এতে ১০ সেনা ও পুলিশ সদস্য নিহত হয়। আহত হয় আরো ১১ জন। নিরাপত্তা বাহিনীর পাল্টা হামলায় এখানে ২৫ তালেবান যোদ্ধা নিহত হয়েছে।
প্রতিবেশী বাঘলান ও তাকহার প্রদেশে তালেবান সরকার সমর্থিত মিলিশিয়া বাহিনীর ১৬ সদস্য নিহত হয়েছে। এখানে তালেবানও ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার হয়েছে। পশ্চিমের বাদঘিস প্রদেশে তালেবান হামলায় নিরাপত্তা বাহিনীর ৬ সদস্য নিহত ও ১০ জন আহত হয়েছে বলে জানিয়েছেন প্রাদেশিক মুখপাত্র জামশিদ শাহাবি।

- Advertisement -google news follower

জয়নিউজ/পলাশ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM