হাটহাজারীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

0

হাটহাজারীর নাজিরহাট পুরাতন বাসস্টেশন সংলগ্ন শহীদদের গণকবরের দখলকৃত জায়গায় নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১১ জানুয়ারি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রুহল আমিন এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানা গেছে, নাজিরহাট পুরাতন বাসস্টেশনের পূর্ব পাশে গণকবরের একটি অংশ দখল করে ৪-৫টি সেমিপাকা দোকান নির্মাণ করেন মোজাম্মেল নামে এক প্রবাসী। চারিদিকে টিনের বেড়া দিয়ে রেখে রাতারাতি ভরাট করে সেমিপাকা দোকান নির্মাণ কাজ শুরু করেন তিনি। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে এ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

অভিযান চলাকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. নুরুল আলম, ডেপুটি কমান্ডার মো. হোসেন মাস্টার, সদস্য আবু তালেবসহ উপজেলার মুক্তিযোদ্ধারা।

উল্লেখ, একাত্তর সালে পাকিস্তানি হানাদার বাহিনীর নির্মম হত্যাযজ্ঞ ও মুক্তিযুদ্ধের নীরব সাক্ষী এসব গণকবর ও বধ্যভূমি সংরক্ষণের জন্য মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. নুরুল আলম দাবি জানিয়েছিলেন।

জয়নিউজ/আবু তালেব/বিশু/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...