এ তরুণী বলিউডের কোন খানের মেয়ে ?

0

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী। ৮৯ শতাংশ নম্বর পেয়ে আইএসসি পাস করেছিলেন অপূর্ব সুন্দরী মেয়েটি। বর্তমানে স্নাতক স্তরের পড়াশোনা নিয়ে ব্যস্ত এই তরুণী। বলিউডের সঙ্গে রয়েছে তার গভীর সম্পর্ক। এই তরুণী পশুদের অধিকার রক্ষা সংগঠনেও কাজ করেছেন।

মেয়েটি নাকি পরিচালনায় আসতে চান। আবার অভিনেত্রী হতেও সমস্যা নেই তাঁর। অর্থাৎ সিনেমায় বেশ আগ্রহ রয়েছে, এমনটাই একটি টক শোতে তাঁর অভিভাবক জানিয়েছিলেন। কিন্তু একটি সাক্ষাৎকারে এই তরুণী জানিয়েছিলেন, তিনি নিজে সুরকার-সঙ্গীত পরিচালক হতে চান, বানাতে চান নিজের মতো মিউজিক।

দঙ্গল – এর সাকসেস পার্টিতেও এই তরুণীকে দেখা গেছে। ফাতিমা সানা শেখ মেয়েটির বেশ ভালো বন্ধু। মেয়েটিকে দেখা গিয়েছিল গজনির প্রোমোশন পার্টিতেও। তিনি আর কেউ নয় বলিউড তারকা আমির খান ও রীনা দত্তের মেয়ে ইরা খান। বাবার সঙ্গে গভীর বন্ধুত্বের সম্পর্ক ইরার।

রীনা দত্ত ও আমিরের বিচ্ছেদ হলেও দুই পরিবারের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গেও ইরার সম্পর্ক বেশ ভালো। আমিরের ছোট ছেলে আজাদকে ইরা অসম্ভব স্নেহ করেন। একসঙ্গে বেড়াতেও যায় দুই পরিবার।

জয়নিউজ/হিমেল/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...