পুরস্কার জিতেও বিমর্ষ লেডি গাগা

গ্র্যামিসহ অনেক পুরস্কার জিতেছেন লেডি গাগা। গানের মঞ্চে উঠে অনুভূতি জানানো তার জন্য নতুন কিছু নয়। তবে অভিনয়ের জন্য পুরস্কার জিতে আনন্দ অশ্রু নিয়ে মনের প্রথম কথা জানালেন মঞ্চে।

- Advertisement -

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডসের এবারের আসরে ‘অ্যা স্টার ইজ বর্ন’ ছবির জন্য সেরা অভিনেত্রী হয়েছেন লেডি গাগা।

- Advertisement -google news follower

রোববার (১৩ জানুয়ারি) রাতটা ছিল তার জন্য অন্যরকম। তবে এরপরেই তিনি জানতে পারেন, নিজের প্রিয় ঘোড়া আর বেঁচে নেই।

এ নিয়ে পুরস্কার বিষাদময় অনুভূতি জানিয়েছেন তিনি।

- Advertisement -islamibank

গাগা লিখেছেন,পুরস্কার হাতে নেওয়ার পর জানতে পারি, আমার প্রিয় ঘোড়া আরাবেলা আর নেই। আমাদের আত্মা ছিল একই। ও ব্যথা পেলে আমারও কষ্ট হতো। তার সঙ্গে কাটানো মুহূর্তগুলো কখনও ভুলব না। সে চিরকাল আমার অংশ হয়ে থাকবে। আমি খুব বিমর্ষ।

তবে গাগাকে ‘দ্য ওয়াইফ’ খ্যাত বর্ষীয়ান অভিনেত্রী গ্লেন ক্লোজের সঙ্গে পুরস্কারটি ভাগাভাগি করতে হয়েছে। দুজনে মঞ্চে একসঙ্গে দারুণ মুহূর্ত কাটিয়েছেন। পুরস্কার পেয়ে চোখের জল ধরে রাখতে পারেননি গাগা। ৯২তম অস্কারে তাদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে ধারণা করা হচ্ছে।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM