সিএনজি অটোরিকশাসহ ৫ গাড়িচোর আটক

১২টি চোরাই সিএনজিচালিত অটোরিকশা, ভুয়া কাগজপত্র ও বিভিন্ন সীলমোহরসহ গাড়ি চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।

- Advertisement -

সোমবার (১৪ জানুয়ারি) নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১২টি চোরাই সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন মো. গোলাম আকবর (৫০), মো. আনোয়ার হোসেন (৩৮), সজীব শিকদার (৪৮), মো. সিহাবুর রহমান মিঠু (৪২) ও মো. কামাল হোসেন (৪৩)।

বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার মো. মিজানুর রহমান জয়নিউজকে বলেন, জব্দকৃত সিএনজিচালিত অটোরিকশাগুলোতে ব্যবহৃত রেজিঃ নম্বরগুলো মূলত বিআরটিএ প্রদত্ত নয়। তারা নগরের বিভিন্ন স্থান থেকে চোরাই ও নম্বরবিহীন সিএনজিচালিত অটোরিকশাগুলো সংগ্রহ করে। পরবর্তীতে তাদের দলের সদস্য মিঠুর মাধ্যমে বিআরটিএ কর্তৃক পূর্বে বাতিল ঘোষণাকৃত রেজিঃ নম্বর সংগ্রহ করে অন্য সদস্যদের সহায়তায় জালিয়াতির মাধ্যমে রেজিঃ নম্বরগুলোর সঙ্গে মিল রেখে সিএনজিচালিত অটোরিকশার জাল ডকুমেন্ট তৈরি করে।

- Advertisement -islamibank

আটক ৫ জনের বিরুদ্ধে খুলশী থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

জয়নিউজ/রুবেল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM